আজকের রাশিফল বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮

রাশিফল ​​ডেস্ক:
আজকের দিনটি কিভাবে করবেন (আজ বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮)
ঢাকানিউজ২৪/ সাইফ  শোভন
সিনিয়র বিশেষ প্রতিনিধি
সিনিয়র বিশেষ প্রতিবেদক 
মতিঝিল, ঢাকা
সেল: 01715063956, 01831359254
ই-মেইল: shyf60@gmail.com, shyfshovon@yahoo.com
 

মেষ: এই রাশির জাতক জাতিকাদের দীর্ঘ টানাপড়েনের পর কিছুটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে একটু শান্ত থাকার চেষ্টা করুন। এদিন বাড়িতে আপনি কোনও ব্যবসা শুরু করতে পারেন। সরকারি কোনও এজেন্সিতে আজ কাজের সুযোগ পেতে পারেন।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের দীর্ঘদিন ধরে চলা কোনও বড়ো মামলার পিছনে আজ আবার খরচ হতে পারে। পুলিশের সাহায্য নিয়ে সমস্যা থেকে বেরিয়ে আসুন আজ। কোনও বড়ো ধরণের প্রজেক্ট হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। পেশাগত ক্ষেত্রে এদিন কিছু কথা কাটাকাটি হবে।

মিথুন: এই রাশির জাতক জাতিকাদের পরিবারের সঙ্গে আপনি আজ চুটিয়ে আনন্দ করুন। নতুন কোনও খাতে আজ আবার বিনিয়োগ করতে পারেন। এদিন আপনাকে পুরনো অনেক শত্রুদের মুখোমুখি হতে পারে। উত্তেজনাপূর্ণ ঘটনা এড়িয়ে চলুন।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের বলা হচ্ছে আজ অস্বস্তিকর পরিস্থিতি থেকে এদিন বেরিয়ে আসার চেষ্টা করুন। বড় কোনও কাজের দায়িত্ব আজ আপনার উপর এসে পড়তে পারে। এদিন অকারণে অনেক খরচ বাড়তে পারে। সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন ।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের পুরনো বিনিয়োগ থেকে আজ অর্থলাভের সম্ভাবনা রয়েছে। প্রতিরক্ষা এবং খেলাধুলোর সঙ্গে যুক্তদের পক্ষে আজকের দিনটি শুভ দিন। এদিন পুরনো বিনিয়োগ থেকে অনেকটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। কাজের দায়িত্ব আজ বাড়তে পারে। শান্ত থাকুন সফল হবেন।

কন্যা: এই রাশির জাতক জাতিকাদের গণিত এবং ক্যারাটে পেশার সঙ্গে যুক্তদের পক্ষে আজ ভাল দিন। মায়ের শারীরিক অবস্থার নিয়ে কিছুটা চিন্তা বাড়বে। বাড়ির পরিবেশে আজ অশান্তি সৃষ্টি হতে পারে। প্রস্তুতি নিয়ে রাখা দরকার।

তুলা: এই রাশির জাতক জাতিকাদের আজ পুরনো বিনিয়োগ থেকেও লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে অনেক সমস্যা তৈরি হতে পারে। স্বামী বা স্ত্রীয়ের সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে আজকে। শান্ত থেকে সকল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনুন। টানা পরিশ্রমের পর আজ পেশাগত সাফল্য পাবেন।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের আপনার শারীরিক দুর্বলতা আরও কিছুটা বাড়তে পারে। চিকিৎসকের পরামর্শ নিন অবশ্যই। আশপাশের সকলের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন এখন। পেটের সমস্যায় ভুগতে হতে পারে। পরিবারের সঙ্গেই থাকুন সবসময়।

ধনু: এই রাশির জাতক জাতিকাদের সন্তানের গতিপ্রকৃতি এদিন আপনার খুবিবদুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। আপনি যদি অবিবাহিত হন, প্রেমের ক্ষেত্রে কিন্তু বাধা আসতে পারে। এদিন নিজের প্রিয়জনের সঙ্গে কোনও সিনেমা দেখতে যেতে পারেন। আনন্দ করুন ভালো থাকুন।

মকর: এই রাশির জাতক জাতিকাদের মনে করলে টানা কয়েকদিনের ছুটি নিয়ে নিতে পারেন। ক্লান্তি ও অবসাদ আপনার কাজে বাধা সৃষ্টি করবে। সমাজের প্রতিষ্ঠিত কোনও মানুষের সঙ্গে আজ আলাপ হতে পারে। বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের বাড়ি এবং কর্মক্ষেত্রে কাজের চাপ আরও বাড়তে পারে। পরিবারের কেউ এদিন আপনার কাছে কোও রকম আবদার করতে পারেন। শান্ত থাকা অবশ্যই দরকার। স্বামী বা স্ত্রীয়ের প্রচেষ্টায় বড় কোনও সমস্যা থেকে আজ উদ্ধার হবেন।

মীন: এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো শত্রুতা এদিন কিছুটা মাথাচাড়া দিতে পারে। ভেবেচিন্তে পা ফেলার চেষ্টা করুন আজকে। আশপাশের অবস্থার দিকে নজর দেওয়া দরকার আপনার।

রাশিফল ​​ডেস্ক:
আজকের দিনটি কিভাবে করবেন (আজ বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮)
ঢাকানিউজ২৪/ সাইফ  শোভন
সিনিয়র বিশেষ প্রতিনিধি
সিনিয়র বিশেষ প্রতিবেদক 
মতিঝিল, ঢাকা
সেল: 01715063956, 01831359254
ই-মেইল: shyf60@gmail.com, shyfshovon@yahoo.com