হোয়াইট হাউজে আমি বড় একা, টুইটে ট্রাম্পের আক্ষেপ

নিউজ ডেস্ক:    হোয়াইট হাউজে পাশে কেউ নেই বলে আফসোস করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার বড়দিনের আগেরদিন এমন টুইট করেন ট্রাম্প। কার্যতও তিনি একা। মেক্সিকো সীমান্তে দেয়াল তোলার অর্থ ছাড়ে সিনেটররা পাশে নেই তার। বড় দিন উপলক্ষে ছুটিতে বেশিরভাগ সহকর্মী ও স্বজনরাও।

টুইটে ট্রাম্প বলেন, ‘হোয়াইট হাউজে আমি একেবারেই একা (বেচারা আমি)। অপেক্ষা করছি, ডেমোক্রাটরা কখন ফিরে আসবে এবং গুরুত্বপূর্ণ সীমান্ত নিরাপত্তা বিলে মত দেবে। যদি তারা রাজি না হয় তাহলে সীমান্তে দেয়াল তৈরির খরচের চেয়েও বেশি মূল্য দিতে হবে যুক্তরাষ্ট্রকে।’

জানা গেছে, বড় দিন উপলক্ষে আয়োজিত পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে ফার্স্ট লেডি ম্যালানিয়া ট্রাম্প গেছেন ফ্লোরিডায়। তবে বড় দিন উদযাপনে ট্রাম্পের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে তার।

বড় দিন উপলক্ষে ফাঁকা মার্কিন কংগ্রেসও। বেশিরভাই সংসদ সদস্যরা বাড়িতে চলে গেছেন বড়দিনের ছুটি কাটাতে। ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স পরিবারের সঙ্গে বড়দিন কাটাতে চলে গেছেন নেভাল অভজারভেটরিতে।

‘হোয়াইট হাউজে আমি বড় একা’, টুইটে ট্রাম্পের আক্ষেপ

শাটডাউন নিয়ে এমনিতেই চাপে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। মেক্সিকো সীমান্তে প্রাচীর নির্মাণের অর্থ বরাদ্দ নিয়ে মতবিরোধে তৈরি হয়েছে অচলাবস্থা। শনিবার থেকে আংশিক অচল হয়ে আছে সরকার। বড়দিনের ছুটি শেষ হওয়ার আগে অচলাবস্থা কাটবে না বলে মনে করছেন সংশ্লিষ্টরা।