সুলতান মনসুরের গণসংযোগে বাধা, প্যান্ডেল ভাংচুর

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের লক্ষীপুর এলাকায় মঙ্গলবার(২৫ডিসেম্বর) পুর্বঘোষিত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি,ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্বাচনি জনসভার প্যান্ডেল ভাংচুর করে তার গণসংযোগে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে সুলতান মনসুর ভাংচুর করা প্যান্ডেলে জনসভা করেছেন বলে জানা গেছে।

সুলতান মনসুরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্ঠা সাবেক এমপি নবাব আলী আব্বাছ খান জানান সিডিউল অনুযায়ী মঙ্গলবার কুলাউড়া সদর ইউনিয়নে সুলতান মোহাম্মদ মনসুর আহমদের গণসংযোগের কর্মসুচী ছিল। এ অবস্থায় স্থানীয় আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জনসভার প্যান্ডেল ভাংচুর করে। পরে ভাংচুর করা প্যান্ডেলেই জনসভা করা হয়।

পুলিশ হামলাকারীদের আটক না করে বরং তাদেরকে সাথে নিয়ে সারা গ্রামে হানা দিয়ে সাধারণ মানুষকে আটক করে থানায় নিয়ে গেছে। এ ঘটনার পর বিকেলে গাজীপুরের এক বাড়িতে উঠান বৈঠক করাকালে সেখানেও পুলিশ হামলাকারীদের সাথে নিয়ে বাড়ির ভেতর ঢুকে এলোপাতাড়ি পিটিয়ে সব তছনছ করে দিয়েছে। তিনি বলেন রোরবার সকাল থেকে পুলিশ বিনা কারনে আমাদের প্রতিপক্ষ হয়ে নৌকার সমর্থকদের সাথে নিয়ে আমাদের উপর হামলা করছে।

ওসি মোঃ শামীম মুসা জানান, পুলিশ আসামী আটক করার জন্য গাজীপুরের বাড়ীতে অভিযানে গিয়েছিল।