জামায়াত-শিবির আখ্যা দিয়ে চরমোনাই পীরের নেতাকর্মীদের গ্রেফতার

জামায়াত-শিবির আখ্যায়িত করে হাতপাখার নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে বলে দাবি করেছে চরমোনাই পীরের নেতৃত্বাধীন দল ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার দলটির একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ অভিযোগ করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীদের অভিযোগ, তাদের দলের নেতাকর্মীদের জামায়াত-শিবির আখ্যায়িত করে মামলা, গ্রেফতার করা হচ্ছে।

দলটির কেন্দ্রীয় নেতা ও প্রতিনিধি দলের সদস্য মাওলানা ইমতিয়াজ আলম বলেন, নেতাকর্মীদের জামায়াত-শিবির অভিযোগে গ্রেফতার করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ভাঙচুরের মামলা দেওয়া হচ্ছে।তাদের হয়রানি করা হচ্ছে।

নির্বাচনে আমরা লেভেল প্লেয়িং ফিল্ড প্রত্যাশা করেছিলাম উল্লেখ্য করে প্রতিনিধি দলের প্রধান ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, নির্বাচনে আমরা লেভেল প্লেয়িং ফিল্ড প্রত্যাশা করেছিলাম। কিন্তু প্লেয়িং ফিল্ডের কোনো উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না। সরকারি দল ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নানা ধরনের ভয়ভীতি দেখানো হচ্ছে।

ভোটের কথা উল্লেখ্য করে তিনি বলেন, প্রার্থীরাও আত্মগোপনে থাকতে বাধ্য হচ্ছেন। সাধারণ মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এর আগে দলটির পক্ষ থেকে সিইসির কাছে ১২টি নির্বাচনি এলাকায় নেতাকর্মীদের ওপর হামলা, দলীয় কার্যালয় ভাঙচুর, মিছিলে হামলা, প্রচারে বাধা প্রদানসহ নানা অভিযোগ করা হয়।