আজকের রাশিফল রবিবার ২৩ ডিসেম্বর ২০১৮

রাশিফল ​​ডেস্ক:
আজকের দিনটি কিভাবে করবেন (আজ রবিবার ২৩ ডিসেম্বর ২০১৮)
ঢাকানিউজ২৪/ সাইফ  শোভন
সিনিয়র বিশেষ প্রতিনিধি
সিনিয়র বিশেষ প্রতিবেদক 
মতিঝিল, ঢাকা
সেল: 01715063956, 01831359254
ই-মেইল: shyf60@gmail.com, shyfshovon@yahoo.com
 

মেষ: আজ অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনার মুখোমুখি হয়ে যেতে পারেন দিনের যেকোনো সময়ে। তাই আগে থেকেই থাকুন সাবধান। আজ সারাদিনই সঙ্গে কেউ থাকায় ভালো। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা। আর্থিক লেনদেন স্বাভাবিক থাকবে।

বৃষ: আজ বৃষ রাশির সকল জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শরীর কিছুটা হলেও দূর্বল থাকবে। মাথা ব্যাথা বা চক্ষু পীড়ায় খুব কষ্ট পেতে পারেন। সামাজিক ও দাতব্য কাজের অনেকটা চাপ বাড়তে পারে। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা রয়েছে।

মিঠুন : মনের মধ্যে লুকিয়ে রেখেছেন অনেক কথা। প্রিয় মানুষকে বলতে পারছেন না কিছুতেই। আজই পেয়ে যাবেন মোক্ষম সুযোগ। বেশ কিছু অর্থ আজ আপনার পকেটে ঢুকে যেতে পারে। দিনের প্রথমভাগে এই আনন্দে আপনি থাকবেন অস্থির। অফিসের কেউ সামান্য রসিকতা করতে পারে আপনার ফূর্তির কারণে।

কর্কট: আজ কর্কট রাশির জাতক জাতিকাদের সকল প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে।কোনো যানবাহন ক্রয় করতে পারেন। প্রত্যাশা পূরণের যোগ আছে প্রবল। গ্রামের কোনো সেবামূলক কাজে আজ অংশ নিতে পারেন।

সিংহ: আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালোই যাবে। সাংবাদিকদের দিনটি অনেকটা বলবান থাকবে। উবার ও পাঠাওয়ের চালকদের ভালো আয় রোজগারের যোগ আছে। সাহিত্যিক ও সাংবাদিকদের এই দিনটি ভালো যাবে।

কন্যা: আজ কন্যা রাশির জাতক জাতিকার খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো রকম আয় রোজগার হতে পারে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। খাদ্য ও বস্ত্র ব্যবসায় ভালোই লাভ হবে। আজ বাহিরে কোথাও খেতে যেতে পারেন। মিষ্টান্ন ও বেকারী ব্যবসায় ভালো আয় রোজগার হতেও পারে।

তুলা: আজ তুলা রাশির জাতক জাতিকার দিনটি অনেকটা শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি ভালোই বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ অংশ নিতে পারেন। মসজিদ কমিটি বা ঈদগাঁও কমিটির কোনো কাজে অংশ নেওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক: আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার যোগ বলবান। প্রবাসীদের দিনটি ভালোই যাবে বলে ধারণা। ব্যবসায়ীক কারণে বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের আশা করতে পারেন আজ।

ধনু: আজ ধনু রাশির জাতক জাতিকার ব্যবসায়ীরা ভালো আয় ও রোজগার করতে পারেন। বড় ভাই বোন থেকে অনেক রকমের সাহায্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো বন্ধুর আগমনে আজ লাভবান হবেন।

মকর: আজ মকর রাশির জাতক জাতিকার সামাজিক কর্মকান্ডে সম্মান ও মর্যাদা বেশ খানিকটা বৃদ্ধি পাবে। পিতা ও কাকার সাথে কাজে যেতে পারেন। ব্যবসায়ীরা ভালো লাভ আশা করতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ভালোই অগ্রগতি হবে। কোনো অতীন্দ্রিয় ব্যক্তির সাক্ষাৎ পেতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা না থাকাতে তাদের গ্রামের বাড়ীতে যেতে পারেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা প্রতিকূল হতে পারে। ব্যবসায়ীক কাজে ঝামেলা আজ দেখা দেবে। যানবাহন সংক্রান্ত দূর্ঘটনার আশঙ্কা দেখা যায়। ঋণ যোগ আজ প্রবল।

রাশিফল ​​ডেস্ক:
আজকের দিনটি কিভাবে করবেন (আজ রবিবার ২৩ ডিসেম্বর ২০১৮)
ঢাকানিউজ২৪/ সাইফ  শোভন
সিনিয়র বিশেষ প্রতিনিধি
সিনিয়র বিশেষ প্রতিবেদক 
মতিঝিল, ঢাকা
সেল: 01715063956, 01831359254
ই-মেইল: shyf60@gmail.com, shyfshovon@yahoo.com