শেখ তন্ময়য়ের জন্য ভোট চাইলেন রিয়াজ-ফেরদৌসসহ তারকারা

নিউজ ডেস্কঃ বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ তন্ময়ের জন্য ভোট চাইলেন তারকারা। এ সময় তারা বলেন, তন্ময় নিজেও একজন তারকা। যে তারকা এ দেশের তরুণদের নেতৃত্ব দিচ্ছেন।

তারকারা আরও বলেন, যার ধমনিতে জাতির জনক বঙ্গবন্ধুর রক্ত বইছে তিনি আর যাই হোক, মানুষের সঙ্গে বেইমানি করতে পারেন না। তন্ময় আগামীতে এ দেশের নেতৃত্ব দেবেন। আপনারা দেশও জাতির প্রায়োজনে ধর্মবর্ণ নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে তন্ময়কে জয়যুক্ত করবেন।

রোববার রাতে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে আয়োজিত একটি অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

এ সময় শেখ তন্ময় বলেন, আমি কিছু পাওয়ার জন্য নয়, শুধু মাত্র জনসেবার জন্যই রাজনীতিতে এসেছি। আপনারা চাইলে সারা জীবন আপনাদের সঙ্গে নিয়ে কাটিয়ে দিতে চাই।

তিনি বলেন, শেখ হসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। জানি না তিনি কত বছর বেঁচে থাকবেন, তবে এদেশের মানুষের জন্য তিনি শত বছরের পরিকল্পনা করছেন। তার এ চিন্তার ফসল আমরা এবং আগামী প্রজন্ম ভোগ করবো।

তন্ময় বলেন, শেখ হাসিনা নিজের জন্য ভাবেন না, দেশ ও মানুষের জন্য ভাবেন। আমরা শেখ হাসিনাকে শুধু বাংলাদেশে নয়, আগামীতে বিশ্বকে নেতৃত্ব দিতে দেখতে চাই।

তিনি আরও বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি যাতে আর ক্ষমতায় আসতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। তারা ক্ষামতায় আসলে দেশের উন্নয়নের ধারা ব্যহত হবে, একই সঙ্গে দেশ সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।

অভিনেত্রী শমী কায়সারের নেতৃত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিনেত্রী সুইটি, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, মাহফুজ আহমেদ ও মীর সাব্বির।

পরে বিজয় দিবসের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় স্থানীয় শিল্পীরা ছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পি রিংকু, কনা ও শামীম সংগীত পরিবেশন করেন।

এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আওয়ামী লীগ নেত্রী ও কণ্ঠশিল্পি শরিফা খাতুন।