নৌকায় ভোট না দিলে সংখ্যালঘুরা নিজের পায়ে কুড়াল মারবে : পীযুষ বন্দ্যোপাধ্যায়

ময়মনসিংহ ব্যুরো :
সম্প্রীতি বাংলাদেশ এর আহবায়ক বরেণ্য অভিনেতা পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট না দিলে বাংলার সংখ্যালঘু ভোটাররা নিজের পায়ে নিজে কুড়াল মারবে। তিনি বলেন, সংখ্যালঘুদেরকে অনেকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আগামী নির্বাচনে বিভ্রান্ত হলে চলবে না। তিনি বলেন আমরা আগামী দিনে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রাদলিক মানবিক বাংলাদেশ দেখতে চাই। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহনা জানিয়েছেন পীযুষ বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার রাতে ময়মসনসিংহ শহরের চরপাড়ায় পারমিতা চক্ষু ক্লিনিকের কনফারেন্স রুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্্েয তিনি এসব কথা বলেন।
জয়বাংলা নাগরিক পরিষদের আহবায়ক বর্ষিয়ান আইনজীবী ও প্রবীণ রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের সংগঠন অ্যাডভোকেট আনিসুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব অধ্যাপক ডাঃ এম. এ আজিজ, স্বাচিপ সহ-সভাপতি অধ্যক্ষ ডাঃ আ.ন.ম. ফজলুল হক পাঠান, ডাঃ হরিশংকর দাস, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবল আলম, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ হোসাইন আহাম্মদ (এইচ. এ) গোলন্দাজ তারা, বঙ্গবন্ধু পরিষদের মহানগর শাখার সাধারণ কাজী আজাদ জাহান শামীম, লায়ন ড. মোঃ সিরাজুল ইসলাম, সাংবাদিক জিয়া উদ্দিন আহমেদ , ফয়জুর রহমান বেপারী, অ্যাডভোকেট আব্দুল মোতালেব লাল, আব্দুল মান্নান ফরিদী, রোকেয়া আফসারী শিখা, কবি জাফর সাদিক ও কবি রায়হানা আক্তার প্রমূখ। ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে জেলার সাহিত্য-সাংস্কৃতিক নেতৃবৃন্দের সাথে জয়বাংলা নাগরিক পরিষদের এ্ই মতবিনিময় অনুষ্ঠিত হয়। আগামী ১৭ ডিসেম্বর থেকে জেলার বিভিন্ন আসনসহ ময়মনসিংহ বিভাগের বিভিন্ন আসনে জয়বাংলা নাগরিক পরিষদের নেতৃবৃন্দ নৌকা ও মাহাজোট প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার লক্ষ্যে প্রচারণায় অংশ নিবেন।