ফিরোজ রশিদের গুন্ডারা দফতর ভাঙচুর করেছে-ববি হাজ্জাজ

‘ঢাকা-৬ আসনের মহাজোটপ্রার্থী কাজী ফিরোজ রশিদের গুন্ডা বাহিনী আমার দফতর ভাঙচুর করেছে’- বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ।

বুধবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে অভিযোগ দিতে এসে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি। ববি হাজ্জাজ গণঐক্য জোটের প্রার্থী হিসেবে এবার বাংলাদেশ মুসলিম লীগের ‘হারিকেন’ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

তিনি বলেন, ‘প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে না পেরে সচিব মহোদয়ের কাছে আমাদের চিঠি দিয়ে এসেছি। তিনি (সচিব) কোনো প্রতিকার দিতে পারেননি। নির্বাচন যেন একটা দুধভাত খেলা। আমাদের কর্মীরা যেন দুধভাত! আমাদের কার্যালয় ভেঙে দেবে, কর্মীদের মারধর করবে, আর উনারা (ইসি) বলবেন, দেখবেন, দেখবেন। ওনাদের যেন আর কিছুই করার নেই।’

তিনি আরও বলেন, ‘আমরা এর প্রতিকার চাই। আমার গেন্ডারিয়ার যে দফতরে হামলা হয়েছে, সেটি গেন্ডারিয়া থানার একশ গজের মধ্যে। থানা জানে না, তা তো হতে পারে না। নির্বাচন কমিশন যদি আমাদের কথা শুনতে না চান, তাহলে তারা কীভাবে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবেন।’

‘নির্বাচন একটি যুদ্ধ ছাড়া কিছু নয়। আমরা এ যুদ্ধে মাঠে নেমেছি। আমরা যুদ্ধ করে যাব। কিন্তু আমরা নোংরাভাবে যুদ্ধ করতে চাই না’- বলেন আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসের ছেলে ববি হাজ্জাজ।