জনগণ স্বাধীনতার চেতনার পক্ষেই ভোট দেবে: তোফায়েল

নিউজ ডেস্কঃ জনগণ স্বাধীনতার চেতনার পক্ষে ভোট দেবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মঙ্গলবার ভেলুয়ার পথসভায় বক্তৃতাকালে মন্ত্রী এ কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন অংশ গ্রহণমূলক হতে চলেছে।

এ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্য দিয়ে প্রমাণিত হবে স্বাধীনতার চেতনা ও মূল্যবোধ বিজয়ী হবে নাকি স্বাধীনতাবিরোধীরা বিজয়ী হবে।

আমরা আশা করি, বাংলার মানুষ শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার চেতনা ও মূল্যবোধের পক্ষে ভোট দেবে।

এ সময় ডা. কামাল হোসেনের সমালোচনা করে তিনি বলেন, ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। আজ নীতি পরিবর্তন করে তার দল ধানের শীষ প্রতীক নিয়েছে। লজ্জা লাগে ধানের শীষ জামায়াতের প্রতীক এবং ড. কামাল হোসেনেরও প্রতীক।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুস সালাম মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি লিটন মাল প্রমুখ।

পরে তোফায়েল আহমেদ ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ব্যাংকেরহাট হাই স্কুল মাঠে পথসভায় বক্তব্য দেন। আগে থেকেই একাট্টা ভোলার আওয়ামী লীগ নৌকার বিজয়ে কাজ করে যাচ্ছে।

একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে। তফসিল ঘোষণার পর ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠকের মাধ্যমে কর্মী-সমর্থকদের ঐক্যবদ্ধ রাখার কাজ চালিয়ে যাচ্ছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতারা।

গত সোমবার বিকেলে আলী নগর স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে তোফায়েল আহমেদ আনুষ্ঠানিক প্রচার শুরু করেন। দুই দিনের প্রচারে ব্যাপক সাড়া পেয়েছেন ভোলা-১ আসনের নৌকার প্রার্থী তোফায়েল আহমেদ।