কুলাউড়ায় জয়িতাদের সম্বর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে রোববার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষনে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলার শ্রেষ্ট ৫ “জয়িতাদের সম্বর্ধনা” প্রদান করা হয়।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাদিউর রহিম জাদিদ এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিস সহকারী সৈয়দ আপেল মাহমুদের পরিচালনায় পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সম্বর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অফিসের ষ্টোর কিপার জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য,উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুন নুর,পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্বর্ধিত জয়িতা রেখা রানী দে,লিপি আচার্য,খোদেজা বেগম প্রমুখ। সভাশেষে সম্বর্ধিত উপজেলার শ্রেষ্ট জয়িতাদের মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী রওশন আরা হাবিব চৌধুরী,শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জনকারী লিপি আচার্য,নির্যাতনের বিভিষীকা মুছে ফেলে নুতন উদ্দোমে জীবন শুরু করা নারী হাজেরা বেগম,সফল জননী খোদেজা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী রেখা রানী দেসহ ৫ জয়িতাকে সম্মাননা ক্রেষ্ট,সনদপত্র প্রদান করা হয়।