ধানের শীষের কোন বিকল্প নেই : সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সুলতান মনসুর

 

মৌলভীবাজার প্রতিনিধি :: জাতীয় ঐক্যফন্টের শীর্ষ নেতা মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি ও এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন গণতন্ত্র পুনরুদ্ধার,বাক-স্বাধীনতা ও আইনের শাসন প্রতিষ্ঠায় ধানের শীষের কোন বিকল্প নেই।

তিনি বলেন কুলাউড়াসহ সারা দেশে দল মতের ঊর্ধ্বে উঠে সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনকে কেন্দ্র ক রে জাতীয় ঐক্যফ্রন্ট মানুষের মধ্যে স্বতঃস্ফুর্ততা সৃষ্টি করে দিয়েছে। প্রশাসন সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের সুযোগ করে দিলে নির্বাচনের মাধ্যমে জনগনের প্রত্যাশা ও আকাংকার প্রতিফলন ঘটবে। শনিবার কুলাউড়া উপজেলায় কর্মরত গনমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময়ে তিনি একথা বলেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান ও কমিটির আহ্বায়ক এডঃ আবেদ রাজার উপস্থিতিতে উত্তর কুলাউড়াস্থ এক বাসভবনে আয়োজিত মতবিনিময় সভায় সুলতান মনসুর হুশিয়ার করে দিয়ে বলেন নির্বাচনকে কেন্দ্র করে কুলাউড়ায় যাতে কেহ কালো টাকা দিয়ে তরুন প্রজম্ম ও সমাজকে বিনষ্ট করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি বলেন জয় বাংলা,জয় বঙ্গবন্ধু কোন দলের শ্লোগান নয়। এ শ্লোগান মুক্তিযোদ্ধের শ্লোগান। সভায় গনমাধ্যম কর্মীসহ সকলের সহযোগিতা কামনা করে তিনি অতিতের তার কর্মকান্ডের মুল্যায়ন করে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।