টাঙ্গাইলে প্রথম বিভাগ ফুটবল লীগে পুলিশ এসি দল চ্যাম্পিয়ন

টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥ প্রথমবারের মতো অংশ নিয়ে টাঙ্গাইল পুলিশ এসি দল প্রথম বিভাগ ফুটবল লীগে চ্যাম্পিয়ন হয়েছে। টাঙ্গাইল স্টেডিয়ামে বুধবার বিকালে ফাইনাল খেলায় জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে পুলিশ এসি দল গতবারের চ্যাম্পিয়ন ইয়ুথ ক্লাবকে হারিয়েছে ২-০ গোলে।
বিজয়িদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। জেলা ফুটবল এসোসিয়েশন সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাকেরুল মওলার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আহাদুজ্জামান মিয়া, রাসেল মনির, জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফুটবল লীগ পরিচালনা পরিষদ সদস্য সচিব সৈয়দ মাহমুদ তারেক পুলু।

খেলার ২৭ মিনিটের সময় পুলিশ এসি দলের সংঘবদ্ধ আক্রমন থেকে আমিরুলের চমৎকার পাস থেকে বাবলু মিয়ার শটে ইয়ুথ ক্লাবের গোলরক্ষক সুমনকে পরাস্ত করে (১-০) গোলে এগিয়ে যায়। খেলায় পিছিয়ে পরে গতবারের চ্যাম্পিয়ন ইয়ুথ ক্লাব আক্রমন করে খেলতে থাকে। উল্টো পুলিশ দলের কাউন্টার আক্রমন থেকে ৭৬ মিনিটের সময় পুলিশ এসি দলের বাবলু মিয়া আবারো গোল করে (২-০) দলকে নিশ্চিত জয়ের দিকে নিয়ে যায়। ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ইয়ুথ ক্লাবের মারুফ ও সর্বোচ্চ গোলদাতা ইস্টবেঙ্গল ক্লাবের আতিক। সে লীগে ৯টি গোল করেছেন।
পুলিশ এসি দল- আজিজুল, জনি, রেজাউল করিম, জয়নাল, রবিউল, লিটন বর্মন (অধিনায়ক), নোমান আহম্মেদ, শামীম আহম্মেদ, বাবলু মিয়া, আমিরুল ও কমল বড়ুয়া।
ইয়ুথ ক্লাব- সুমন, জনি (অধিনায়ক), রাসেল-১, মিলন, রায়হান, মামুন, রুবেল, মাসুম, রাসেল-২ ও মারুফ।
রেফারী- সুজিৎ বানার্জী চন্দন। সহকারী রেফারী- হারুন অর রশীদ ও নুরুজ্জামান।