এলিমেন্টাল-ইন্টার‍্যাক্টিভ গ্রুমিং সেশন, সিজন ৩’ অনুষ্ঠিত

কর্পোরেট জগতে শিক্ষার্থীদের পরিচিত করার লক্ষ্যে প্রতিবারের মতো এবারও ২রা ও ৩রা ডিসেম্বর দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়’ এর ‘দি মার্কেটিং ক্লাব’ আয়োজন করেছিল ‘এলিমেন্টাল-ইন্টার‍্যাক্টিভ গ্রুমিং সেশন, সিজন ৩’। দুই দিন ব্যাপী এই আয়োজনে ছিল পাঁচটি পর্ব যা অনুষ্ঠিত হয়েছে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম প্রাঙ্গনে।

বর্তমান বিশ্বের আলোচিত মার্কেটিং সম্বন্ধিত গুরুত্বপূর্ণ পাঁচটি বিষয়ের উপর বক্তব্য দিয়েছেন দেশের জনপ্রিয় ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটির প্রথম পর্ব অনুষ্ঠিত হয় ‘ই-বিজনেস মার্কেটিং’ এর মধ্য দিয়ে যেখানে প্রধান বক্তা হিসেবে ছিলেন বহুল আলোচিত অনলাইন ফ্যাশন হাউজ ‘হুর নুসরাত’ এর প্রতিষ্ঠাতা ‘নুসরাত আক্তার লোপা’; ২য় পর্বটি অনুষ্ঠিত হয় ‘ব্র্যান্ডিং’ বিষয়ে যেখানে প্রধান বক্তা হিসেবে ছিলেন বহুজাতিক কোম্পানি ‘ফিলিপ মরিস ইন্টারন্যাশনাল’ এর মার্কেটিং ও সেলস বিভাগের প্রধান- ‘শাহরিয়ার আমিন’; ৩য় পর্বে ‘ডিজিটাল মার্কেটিং’ এর সম্পর্কে আলোচনা করেছেন ‘বুমেরাং ডিজিটাল’ এর মার্কেটিং ডিরেক্টর – ‘চৌধুরী আসিফুজ্জামান’; ৪র্থ পর্বে ‘হোয়াই মার্কেটিং’ বিষয়ে আলোচনা করতে বক্তা হিসেবে ছিলেন ‘ডন সামদানি ফ্যাসিলেশন এন্ড কন্সাল্টেন্সি’ এর ‘চিফ ইন্সপিরেসশনাল অফিসার’ – ‘গোলাম সামদানি ডন’ এবং সর্বশেষ পর্বে ছিলেন জনপ্রিয় বক্তা ও ‘টেন মিনিট স্কুল” এর প্রতিষ্ঠাতা ‘আয়মান সাদিক’।

উক্ত বক্তাগন তাদের কর্পোরেট জগতের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেছেন। গত ৩রা ডিসেম্বর জাকজমক পূর্ন রাত্রিভজন এর মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে যেখানে উপস্থিত ছিলেন এন এস ইউ এর প্র ভিসি জি ইউ আহাসান আরও উপস্থিত ছিলেন এস বি ই ডিন মাহাবুব রাহমান, শিক্ষকগণ এবং অতিথিবিন্দ।

উল্লেখ্য, এই অনুষ্ঠানটি নিবেদন করেছে ‘হুর নুসরাত’ অনলাইন ফ্যাশন হাউজ এবং সৌজন্যে ‘এ সি আই এগ্রি বিজনেস।