ব্যাংকের বকেয়া বিল পরিশোধ করেছি: রেজা কিবরিয়া

নিউজ ডেস্ক:   হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে মাত্র সাড়ে ৫ হাজার টাকা ঋণ খেলাপির অভিযোগে গণফোরাম মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডের বকেয়া বিল পরিশোধ না করায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ তার মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন। এসময় একই আসনে হলফনামায় স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংরক্ষিত এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর মনোনয়নপত্রও বাতিল করা হয়।

এ বিষয়ে ড. রেজা কিবরিয়া বলেন, আমি বিদেশে অবস্থান করায় এটি পরিশোধ করতে পারিনি। এটি কোন ব্যাপার না। ইতিমধ্যেই আমি তা পরিশোধ করে দিয়েছি।

তিনি গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৩৯ হবিগঞ্জ-১ এ গণফোরাম মনোনীত প্রার্থী হিসেবে আমি আমার মনোনয়নপত্র জমা দিই। ২ ডিসেম্বর হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র যাচাই বাছাইকালীন আমার সিটি ব্যাংক ইস্যুকৃত একটি ক্রেডিট কার্ডের প্রায় সাড়ে পাঁচ হাজার টাকা বকেয়া বিল পরিশোধ না করার অজুহাতে মনোনয়নপত্র বাতিল করে দেন।

রেজা কিবরিয়া আরো বলেন, আমি দীর্ঘদিন দেশের বাইরে কর্মরত ছিলাম, তাই বিলটি যথাসময়ে পরিশোধ করা হয়নি। ইতোমধ্যে বকেয়া বিলটি পরিশোধ করা হয়েছে। আমরা রিটার্নিং কর্মকর্তার এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপীলের সিদ্ধান্ত নিয়েছি। নিজ নির্বাচনী এলাকার সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়ে তিনি, ধৈর্য ধরে তার পাশে থাকার আহ্বান জানান।