গণফোরাম নেতা লতিফুল বারী হামিমের মনোনয়ন বৈধ

নিউজ ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪, ময়মনসিংহ-৯ (নান্দাইল) থেকে ঐক্যফ্রন্ট প্রার্থী লতিফুল বারী হামিমের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে ময়মনসিংহ জেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক। পাশাপাশি এই আসন থেকে বিএনপি প্রার্থী খুররম খান ও বর্তমান সংসদ সদস্যর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

লতিফুল বারী হামিম ৯০ স্বৈরাচার বিরোধী আন্দোলনের প্রথম সারির একজন নেতা। বাংলাদেশ ছাত্র ইউনিয়নের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ। বর্তমানের তিনি ড. কামাল হোসেনের প্রতিষ্ঠিত গণফোরামের একজন কেন্দ্রীয় নেতা ও ঐক্যফ্রন্টের মিডিয়া কোর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। রাজনীতির পাশাপাশি তিনি সাংবাদিকতা করে থাকেন।

মনোনয়ন পত্র বৈধ ঘোষণায় ১৫৪, ময়মনসিংহ-৯ আসনের এলাকাবাসী ও তার পরিচিত বন্ধু আত্মীয় স্বজনরা লতিফুল বারী হামিমকে অভিনন্দন জানিয়েছে।  

লতিফুল বারী হামিম ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের নারায়ণপুর গ্রামে ১৯৬৬ সনের ১০ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। পিতা-আব্দুল বারী (মৃত) সাবেক হাবিব ব্যাংক লিঃ ও সোনালী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। মাতা- রাবেয়া খাতুন (মৃত) গৃহিনী ও সমাজ সেবক ছিলেন। লতিফুল বারী হামিমের দাদা- মৃত আব্দুস সামাদ, শিক্ষানুরাগী, দানবীর ও সমাজসেবক ছিলেন।

তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

ঢাকানিউজ২৪ডটকম/এসডি