কুলাউড়ায় হাজারো জনতার ভালোবাসায় সিক্ত সুলতান মনসুর

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত আজ দেশের মানুষ ভোটারহীন দখলদার সরকারকে ৩০ ডিসেম্বরের নির্বাচনের মাধ্যমে ক্ষমতাচ্যুত করার জন্য ঐক্যবদ্ধ হয়েছে। এ সরকারের কাছে আজ মানবতা ও গনতন্ত্র ভুলন্ঠিত হয়েছে। প্রশাসনকে জিম্মী করে বিরোধীদলের উপর ষ্টীম রোলার চালানো হচ্ছে। তিনি নেতা-কর্মীদের কোন ধরনের উত্তেজিত না হয়ে গ্রামে-গ্রামে মা-বোনের কাছে গিয়ে ধানের শীষের পক্ষে গনজোয়ার সৃষ্টি করে আগামী নির্বাচনে জাতীয় ঐক্যমতের সরকার প্রতিষ্টার আহ্বান জানান।

২৮ নভেম্বর কুলাউড়া আসনের মনোনয়নপত্র দাখিলের উদ্দেশ্যে গতকাল সোমবার ঢাকা থেকে পারাবত ট্রেনে দুপুরে কুলাউড়া রেলষ্টেশনে পৌছার পর বিভিন্নস্থান থেকে ছুটে আসা নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে কুলাউড়া শহরের এক বাসভবনে ঘরোয়া সমাবেশে তিনি একথা বলেন। পারাবত ট্রেন দুপুরে রেল ষ্টেশনে পৌছালে জনতার ঢল তাকে ট্রেন থেকে বরন করে পায়ে হেটে শহরের বাসভবনে নিয়ে যায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শওকতুল ইসলাম শকু,কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্ছু,রেদওয়ান খান,বদরুজ্জামান সজল,আব্দুল গফ্ফার চৌধুরী,জয়নুল ইসলাম জুনেদ,কমর উদ্দিন আহমদ কমরু চেয়ারম্যান,আব্দুল জলিল জামাল চেয়ারম্যান,আজিজুর রহমান মনির চেয়ারম্যান,সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী ও রফিক আহমদ,কাউন্সিলার কাওছার আরিফ ও রাসেল আহমদ,রফিক মিয়া ফাতু,আকদ্দছ আলী মাষ্টার,মোক্তার আহমদ,আব্দুল মুহিত সবুজ,গনফোরাম সভাপতি মতাহির আলম চৌধুরী,জাপা নেতা আপ্তাব উদ্দিন আহমদ,যুবদল নেতা আবু সুফিয়ান,সুরমান আহমদ,আব্দুল মুহিত বাবলু,রেজাউল করিম ভুইয়া খোকন,ছাত্রদল সভাপতি ফয়েজ আহমদ,সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।