ময়মনসিংহে রেনেটা ফার্মার DSM মরহুম শফিকুল স্মরণে শোকসভা অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম জাহিদ,ময়মনসিংহঃ

ময়মনসিংহ মহানগর ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়ার) উদ্যোগে ‘রেনেটা ফার্মাসিউটিক্যালসে’র DSM মরহুম শফিকুল ইসলামের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (২৫ শে নভেম্ব) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে,ময়মনসিংহ মহানগর ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) আয়োজনে,সড়ক দূর্ঘটনায় নিহত মরহুম শফিকুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ ও দোয়া প্রার্থনা করা হয়।

‘এসিআই ফার্মাসিউটিক্যালসে’র মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর ফারিয়ার সভাপতি,ময়মনসিংহ বিভাগ ফারিয়ার আহবায়ক এবং বাংলাদেশ ফারিয়ার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১ নং-যুগ্মসাধারণ সম্পাদক মোঃ এনামুল হক খান( এনাম খান)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,’পপুলার ফার্মাসিউটিক্যালস্’এর এরিয়া ম্যানেজার দীপক চন্দ্র,নয়ন আচার্য্য,অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,ময়মনসিংহ মহানগর ফারিয়ার সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াব তালুকদার। বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ‘ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস’এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা।এসময় মহান আল্লাহ্‌ পাক রাব্বুল আল আমীনের কাছে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য, মরহুম শফিকুল ইসলাম রেনেটা ফার্মাসিউটিক্যালসে্ DSM হিসাবে টঙ্গীতে পেশাগত দায়িত্ব পালনকালে কালিয়াকৈর নামক স্থানে ভয়াবহ ও মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় (২৪ শে নভেম্বর) শনিবার সকাল ৮ টায় মৃত্যুবরণ করেন। মরহুম শফিকুল ইসলাম ব্যাক্তি জীবনে এক ছেলে এবং ২ কন্যা সন্তানের জনক। তিনি রাজবাড়ী জেলার, পাংশা থানার অন্তগতঃ বাবুপাড়া ইউনিয়নের চৈতাগ্রামের বাসিন্দা ছিলেন ।