মাত্র ১৭ মিনিটে বাবরি মসজিদ ভেঙ্গেছি: শিব সেনা নেতা

নিউজ ডেস্ক:  রাম মন্দির ইস্যুতে বিস্ফোরক এক মন্তব্য করলেন ভারতীয় শিব সেনা নেতা সঞ্জয় রাউত। তিনি বলেন, আমরা মাত্র ১৭ মিনিটে বাবরি মসজিদ ভেঙেছি আর একটা আইন তৈরি করতে কত সময় লাগবে।

শুক্রবার সংবাদমাধ্যমে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, যারা এই রাম মন্দির আইন বানানোর নতুন আইন বানাতে বিরোধিতা করবে তাদের পক্ষে একদিন দেশে ঘুরে বেড়ানো অসম্ভব হবে।

এই নেতার ভাষ্য, রাষ্ট্রপতি ভবন থেকে শুরু করে উত্তরপ্রদেশ পর্যন্ত বিজেপির শাসন জারি রয়েছে। তিনি মনে করেন রাম মন্দির ইস্যুতে রাজ্যসভার বহু সদস্যই সমর্থন করবে। তিনি হুমকির সুরে বলেন, ‘যারা এই আইনের পথে বাধা হয়ে দাঁড়াবে, তারা প্রকাশ্যে ঘুরে বেড়াতে পারবে না।’

আগামীকাল রবিবার অযোধ্যায় বড় সড় সমাবেশ করার কথা রয়েছে শিবসেনার। রাম মন্দির নির্মাণের দাবিতে ধর্ম সভা নামে সমাবেশে অংশ নিচ্ছে দেশটির বহু হিন্দুত্ববাদী সংগঠন। তার ঠিক আগে এমন বিস্ফোরক মন্তব্য করলেন এই নেতা।

তবে রাজনৈতিক কোন উদ্দেশ্য অযোধ্যা যাচ্ছেন না বলে জানিয়ে দিয়েছে শিব সেনা। তার মুখপাত্রের দাবি, ‘শিব সৈনিকেরা নিছক রামের দর্শনের উদ্দেশেই অযোধ্যা যাচ্ছে। আর অযোধ্যা কারও ব্যক্তিগত সম্পত্তি নয়।’ রাম মন্দির তৈরির দিন ঘোষণারও দাবি জানিয়েছে শিব সেনা।

অন্যদিকে শিব সেনা নেতার এমন মন্তব্যে কঠোর সমালোচনা করেছেন ভারতের রাজনৈতিক কিছু মহল ও সংগঠন। তথ্য সূত্র: এনডিটিভি/জি নিউজ।