দল বদল করে মৌলভীবাজার-০২ কুলাউড়া আসনে সাবেক দু’এমপির ডিগবাজি

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার-০২ (কুলাউড়া) আসনে সাবেক দু’এমপি দল বদল করে ডিগবাজি করেছেন। এরা হচ্ছেন সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান ও সাবেক এমপি এম এম শাহীন। গতকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকায় দল বদল করে সাবেক দু’এমপি কুলাউড়ায় নুতন চমক সৃষ্টি করেছেন।

জানা যায়, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে কুলাউড়া আসনে ফ্রন্টের জাতীয় নেতা সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর প্রার্থীতা নিশ্চিত হওয়ার খবরে ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান ও সাবেক এমপি এম এম শাহীন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুলাউড়া আসনে প্রার্থী হওয়ার জন্য বৃহস্পতিবার বিকেলে ঢাকায় দল বদল করেন। সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান বিএনপি ২০ দলীয় জোট ছেড়ে জাতীয় পার্টি (এরশাদ) এবং সাবেক এমপি এমএম শাহীন বিকল্পধারায় যোগ দিয়েছেন।

এদিকে নৌকা প্রতিক চেয়ে আওয়ামীলীগের মনোনয়ন জমাদানকারী ১১ প্রার্থী দলীয় সভানেত্রীর সাথে সাক্ষাৎ শেষে নিজ এলাকায় ফিরেছেন। এ অবস্থায় কুলাউড়া আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ নিশ্চিত হলেও ১৪ দলের মহাজোটের প্রার্থী কে হচ্ছেন এ নিয়ে কুলাউড়ায় জনমনে নতুন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। সেইসাথে মহাজোট থেকে ‘নৌকা’ না ‘লাঙ্গল’ প্রতিক নিয়ে কোন প্রার্থী চমক দেখাবেন কুলাউড়াবাসী সেই প্রতিক্ষায় রয়েছে।