চতুর্থ দিনে অাওয়ামী লীগের মনোনয়নপত্রের ফরম বিক্রি ও জমা শুরু

নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চতুর্থ দিনের মতো দলীয় মনোনয়নপত্রের ফরম বিক্রি ও জমা নিচ্ছে অাওয়ামী লীগ। সোমবার সকাল ১০টা থেকে মনোনয়নপত্রের ফরম বিক্রি ও জমা নেয়া শুরু হয়েছে, চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। অাওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী অাজই দলীয় মনোনয়নপত্রের ফরম বিক্রি ও জমার দেয়ার শেষ দিন।

ধানমন্ডিস্থ অাওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে অাজ (সোমবার) সকালে তেমন একটা ভীড় নেই, অনেকটাই ঢিলেঢালা ভাব। গত কয়েকদিনের মতো বিশাল লাইনও নেই। যারা মনোনয়নপত্র কিনবেন বা জমা দেবেন তারা সহজেই কার্যালয়ে প্রবেশ করতে পারছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ক্ষমতাসীন অাওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ বিক্রি ও জমা দেয়া অাজ (১২ নভেম্বর, সোমবার) সন্ধ্যা ৬টায় শেষ হবে এবং প্রার্থীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর। মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা ও বোর্ডের সদস্যরা এ সাক্ষাতকার নেবেন।

গত রোববার বিকেলে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত তিনদিনে ৪০৩৫টি মনোনয়নপত্রের ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।