ছাত্রলীগ নেতা ইমন তৃণমূল সমাবেশে নৌকার পক্ষে ভোট চাইলেন

জাহিদুল ইসলাম জাহিদ,ময়মনসিংহঃ  
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী,আগামী ২৩ ডিসেম্বর রবিবার,একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার উদাত্ত আহবান জানান,ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক ‘উপ- প্রচার সম্পাদক’ মেধাবী ছাত্রনেতা ইসতিয়াক আহমেদ ইমন।

রাজপথে দেখা, মিছিলে কথা,আর অণল বর্ষী বক্তার তকমা যার ললাটে, তিনি আজ আপামর জনতার প্রিয় মুখ, গলি থেকে রাজপথ, যার অবাধ বিচরণ। বঙ্গবন্ধুর আদর্শ ও দলীয় নের্ত্রীর প্রতি অবিচল আস্থা, বিশ্বাস ও আনুগত‍্যের আরেক নাম ইসতিয়াক আহমেদ ইমন।আওয়ামীলীগ সরকারের ২০০৮-২০১৮ সালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন ছাত্রলীগের প্রতিটি তৃণমূল সমাবেশে।

তরুণ এই ছাত্রলীগ নেতা দলের দুর্দিনে যেমন মানুষের পাশে ছিলেন। ঠিক তেমনি এখনও যোগাযোগ রক্ষা করে চলেছেন নিজ এলাকার মানুষের সাথে।তাঁর নেতৃত্বের সততা,যোগ্যতা গুনাবলী মানুষকে মন্ত্র মুগ্ধের মতো আকৃষ্ট করেছে। দৃঢ় চেতা মেধাবী এই ছাত্রনেতা সকলের স্বজন,অতি আপনজন হয়ে উঠেছেন।তিনি নিয়মিত এলাকায় জনসাধারণের সাথে মিশছেন,ঘুরছেন এবং পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের সুখ-দুঃখ ভাগাভাগি করে এগিয়ে চলেছেন দিবারাত্রি।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির উদ্দেশ্য দেওয়া ভাষণে সংসদ নির্বাচনের এই তফসিল ঘোষণা করেন।
তফসিল অনুযায়ী, জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২২ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর। আর ভোট গ্রহণ করা হবে ২৩ ডিসেম্বর।

ইসতিয়াক আহমেদ ইমন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তাবায়ন করার লক্ষ্যে ময়মনসিংহের সিংহপুরুষ বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান ও ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোহিতউর রহমান শান্তর নেতৃত্বে সকলকে নৌকার পক্ষে কাজ করার উদাত্ত আহবান জানান। 

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ