আ.লীগের মনোনয়ন ফরম বিক্রির ২য় দিন

নিউজ ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় দিনের মতো চলছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে শুক্রবার সকালে এ কার্যক্রম শুরু হয়।

শনিবার সকাল থেকেই মনোনয়ন ফরম সংগ্রহ করছেন সারাদেশের বিভিন্ন আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। সঙ্গে এসেছেন তাদের কর্মী ও সমর্থকেরা।

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচন পরিচালনা অফিসে ফরম বিতরণ কার্যক্রমের সূচনা করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিসে মনোনয়ন ফরম বিক্রির জন্য খোলা হয়েছে আট বিভাগের আটটি বুথ। মনোনয়নপ্রত্যাশীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে ভিড় জমিয়েছেন সেখানে।

ওবায়দুল কাদের শুক্রবার জানান, ১১ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের মনোনয়ন বোর্ডের সভা হবে। সেখানেই মনোনয়ন ফরম কতদিন পর্যন্ত পর্যন্ত কেনা যাবে সে ব্যাপারে সিদ্ধান্ত হবে।

আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম এবার ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। গতবার ফরম বিক্রি থেকে আওয়ামী লীগের তহবিলে জমা পড়েপ্রায় সাড়ে সাত কোটি টাকা।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ