তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ইসলামপুরে আ.মীলীগের আনন্দ মিছিল

জামালপুর প্রতিনিধিঃ তফসিল ঘোষনাকে সামনে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জামালপুরের ইসলামপুরে উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আগামী ২৩ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন কতৃক জাতীয় সংসদের তফসিল ঘোষণা করায় এই আনন্দ মিছিল করা হয়।

দলীয় সুত্রে জানাগেছে,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার সন্ধায় থানা মোড়¯’ দলীয় কার্যালয় থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল। মিছিলটি দলীয় কার্যালয় থেকে নৌকা মার্কার স্লোগানে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঐতিহাসিক বটতলা চত্তরে পথসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি এতে সভাপতিত্ব করেন। এ সময় তিনি- তফসিলকে স্বাগত জানিয়ে,আগামী ২৩ডিসেম্বর নির্বাচন,স্বাধীনতা স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সমাবেশে অন্যানের মধ্যে উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুন নাছের চার্লেস চৌধুরী,যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট জামাল আবু নাসের বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নূর প্রমুখ।

এতে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লাল মিয়া,আঃ লতিফ সরকার,বীর মুক্তিয্দ্ধোা শাহাদত হোসেন স্বাধীন,হাবিবুর রহমান চৌধুরী শাহিন, মজিবর রহমান শাহজাহান,যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী,সহ যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগ,কৃষকলীগ,সে”ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেয়।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ