কামালের নেতৃত্বে গণতন্ত্র ও বেগম জিয়াকে মুক্ত করব: কাদের সিদ্দিকী

নিউজ ডেস্কঃ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দিয়ে তার বক্তব্যে বলেছেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্রকে মুক্ত করবো, বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

সাত দফা দাবি আদায়ে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার দুপুর ২টার দিকে সমাবেশ শুরু হয়। বিএনপির সহযোগী সংগঠন, ঢাকা ও আশপাশের জেলার সাবেক এমপি এবং জনপ্রতিনিধিরা সমাবেশে যোগ দেন।

সমাবশে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘বিএনপি নয়, ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি। নেতাকর্মীদের উদ্দেেশে তিনি বলেন, আপনারদের পদে পদে বিপদে ফেলা হয়েছে। আপনাদের সঙ্গে আলোচনা না করেই তফসিল ঘোষণা করা হয়েছে।’

সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন দেখা যায়। এছাড়া বিএনপি নেতাদের ছবিসম্বলিত ব্যানার-ফেস্টুনও চোখে পড়ে।

খালেদা জিয়ার মুক্তি, সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকার গঠন, নির্বাচন কমিশন পুনর্গঠন, নির্বাচনের সময়ে বিচারিক ক্ষমতা দিয়ে সেনা মোতায়েন ও ইভিএম বাতিলসহ ৭ দফা দাবি আদায়ে এই সমাবেশ ডাকা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান অতিথির বক্তব্য দেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ