কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-২

নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে টেকনাফের সাবরাংয়ের খুরের মুখ সমুদ্র সৈকতে এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ সাবরাং ইউনিয়নের সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও হ্নীলা ইউনিয়নের তোফায়েল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৮)। দুজনের নামই সাদ্দাম হোসেন।

পুলিশের দাবি, নিহত দুই ব্যক্তি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। হ্নীলার সাদ্দামের বিরুদ্ধে ৭টি ও সাবরাং সাদ্দামের বিরুদ্ধে ৪টি মাদক ও মানবপাচারের মামলা রয়েছে।

এ ঘটনায় চার পুলিশ সদস্য অাহত হয়েছেন। তারা হলেন-এসঅাই অামির হোসেন, কনস্টেবল মো. মহিউদ্দিন, মেহেদী হাসান ও অা. শুকুর।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার বিকেলে টেকনাফের সাবরাং বাজার ও হ্নীলা বাজারে অভিযান চালিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে অাটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার ভোরে সাবরাংয়ের খুরের মুখ সমুদ্র সৈকতে এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। এসময় অাটক ব্যক্তির দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

তিনি আরও বলেন, হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ওই দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় বন্দুক, ৩০ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান ওসি।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ