শেখ হাসিনা সরকার আবারো দরকার: ইনু

নিউজ ডেস্ক:   তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এখন আর কোন দল নয়। বিএনপি এখন বাংলাদেশের রাজনীতিতে বিষ বৃক্ষ। এই বিষ বৃক্ষের দল বাংলাদেশের জন্য ভয়ংকর।

রবিবার বিকেল ৩টায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের মাথা নয় লেজ। ডা. কামাল এখন খালেদা জিয়া ও তারেক রহমানকে বাঁচানোর দায়িত্ব নিয়েছে।

বর্তমান সরকারে উন্নয়নের কথা তুলে ধরে হাসানুল হক ইনু বলেন, শেখ হাসিনার শাসনকাল উন্নয়নের শাসনকাল। এ সরকারের আমলে দেশের অনেক রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হয়েছে। আগামী ১০ বছরে বিদ্যুতের ঘাটতি যেন না হয় এ জন্য পর্যাপ্ত পরিমাণের বিদ্যুৎ উৎপাদনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতে শেখ হাসিনা সরকার আবারো দরকার। অন্যথায় উন্নয়ন ধারা ব্যাহত হবে।

উপজেলা জাদের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, রোকনুজ্জামান রোকন।