টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ,দলে তিন পরিবর্তন

নিউজ ডেস্কঃ চট্টগ্রামের জহুর আহদেম চৌধুরী স্টেডিয়ামের উইকেট আজও ব্যাটসম্যানদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেবে। টস জয়ী দল ফিল্ডিং নেবে তাতেও ছিল না কোন সন্দেহ। কারণ চট্টগ্রামে শিশিরের প্রভাব আছে। সে অনুযায়ী, তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ দল এ ম্যাচে তিন পরিবর্তন নিয়ে নামছে। পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে দলে নেই ফজলে রাব্বি, মেহেদি মিরাজ এবং মুস্তাফিজুর রহমান। তাদের জায়গায় দলে ডাকা হয়েছে সৌম্য সরকার, আরিফুল হক এবং আবু হায়দার রনিকে। বাংলাদেশ সিরিজের শেষ ওয়ানডেতে জিম্বাবুয়েকে হারিয়ে ১২তম ধবলধোলাই পূর্ণ করতে চাই। আর জিম্বাবুয়ে পরপর ১২ ম্যাচে টাইগারদের বিপক্ষে জয়হীন। এবার তারা যাত্রাটা থামাতে চাই। আর সে লক্ষ্যে দুই পরিবর্তন নিয়ে নামছেন তারা।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, আরিফুল হক, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা (অধি.), রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিলটন মাসাকাদজা (অধি.), ক্যাপহাস জহুয়া, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, শেন উইলিয়ামস, সিকান্ডার রাজা, পিটার মুর, কাইল জারভিস, ওয়েলিংটন মাসাকাদজা, ডোনাল্ড ট্রিপানো, রিচার্ড গারাভা।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ