জিম্বাবুয়েকে সাইফ-রনির জোড়া আঘাত

নিউজ ডেস্কঃ টস হেরে ব্যাট করা জিম্বাবুয়েকে শুরুতেই চাপে ফেলে দিয়েছে বাংলাদেশ। তিন ওভারের মধ্যেই তুলে নিয়েছে দুই উইকেট। জিম্বাবুয়ে শিবিরে শুরুতে আঘাত করেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। দলের দ্বিতীয় ও নিজের প্রথম ওভারের বোল্ড করে ফেরান জহুয়াকে। এরপর তৃতীয় ওভারে এসে অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজাকে বোল্ড করেন আবু হায়দার রনি। সর্বশেষ খবর পর্যন্ত ৩ ওভারে ২ উইকেট হারিয়ে ৬ রান তুলেছে জিম্বাবুয়ে। ক্রিজে আছেন টেইলর ও শেন উইলিয়ামস।

বাংলাদেশ দল এ ম্যাচে তিন পরিবর্তন নিয়ে নামছে। পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে দলে নেই ফজলে রাব্বি, মেহেদি মিরাজ এবং মুস্তাফিজুর রহমান। তাদের জায়গায় দলে ডাকা হয়েছে সৌম্য সরকার, আরিফুল হক এবং আবু হায়দার রনিকে। বাংলাদেশ সিরিজের শেষ ওয়ানডেতে জিম্বাবুয়েকে হারিয়ে ১২তম ধবলধোলাই পূর্ণ করতে চাই। আর জিম্বাবুয়ে পরপর ১২ ম্যাচে টাইগারদের বিপক্ষে জয়হীন। এবার তারা যাত্রাটা থামাতে চাই। আর সে লক্ষ্যে দুই পরিবর্তন নিয়ে নামছেন তারা।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, আরিফুল হক, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা (অধি.), রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিলটন মাসাকাদজা (অধি.), ক্যাপহাস জহুয়া, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, শেন উইলিয়ামস, সিকান্ডার রাজা, পিটার মুর, কাইল জারভিস, ওয়েলিংটন মাসাকাদজা, ডোনাল্ড ট্রিপানো, রিচার্ড গারাভা।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ