ঐক্যফ্রন্টের কোনো ভিত্তি নেই: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ঐক্যফ্রন্ট হচ্ছে বিএনপির সন্ত্রাসী ও দোসরদের পুনর্বাসন কেন্দ্র। বৃহস্পতিবার সাভার বাজার বাসস্ট্যান্ড ও আশুলিয়ার পলাশবাড়ি স্কুল প্রাঙ্গণে সাভার পৌর আওয়ামী লীগ ও সাভার উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক পথ সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যজোটের প্রধান ড. কামাল মন্ত্রী হবেন না বলেছেন। তা হলে ঐক্যজোটের প্রধানমন্ত্রী কে হবেন? এতিমদের টাকা মেরে খাওয়া দুর্নীতির মামলায় জেলে থাকা খালেদা জিয়া অথবা বিদেশে পলাতক হত্যা মামলার আসামি তারেক রহমান?

খালেদা জিয়াকে মাইনাস করতে ড. কামাল হোসেনের সঙ্গে ঐক্য করেছে বিএনপি উল্লেখ করে তিনি বলেন, বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সঙ্গে ঐক্যফ্রন্ট করেছে। এই ঐক্যফ্রন্টের কোনো ভিত্তি নেই।

মন্ত্রী বলেন, দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে। নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোনো অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে তিনি আরো বলেন, নারীদের সম্মান করে শেখ হাসিনা বাবার নামের পাশে সন্তানের মায়ের নাম বসিয়েছেন। তাদের মাতৃকালীন ভাতা থেকে বয়স্ক ভাতাসহ সব ধরনের ভাতা ও নারী শিক্ষার ওপর গুরুত্ব দিয়েছেন।

ডিজিটাল সুবিধার মাধ্যমে নারীরা ঘরে বসে টাকা পাচ্ছেন বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী। এ ছাড়া তার বক্তব্যে শিক্ষা, চিকিৎসাসেবা, রাস্তাঘাট ও বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। মন্ত্রী বলেন, বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেয়া হবে।

সভায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক কেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাভার (ঢাকা-১৯) আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ধামরাই সংসদ সদস্য (ঢাকা-১৮) এমএ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।