খালেদা জিয়া ও তারেককে মাইনাস করতেই ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্কঃ   খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট খুনীচক্রের জোট। বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে মাইনাস করতেই ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুধবার ঢাকা-২ নির্বাচনী এলাকার কেরাণীগঞ্জের আটি বাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণকালে খাদ্যমন্ত্রী এ সব কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্ট সম্পর্কে কামরুল ইসলাম আরও বলেন, ‘জনগণ যাদেরকে প্রত্যাখান করেছে তাদেরকে নিয়ে আজ জাতীয় ঐক্যফ্রন্ট করা হয়েছে। দেশের মানুষ তাদের এ ধরনের ষড়যন্ত্রের ফাঁদে পা দেবে না। এটা কোন নির্বাচনী মোর্চা হয়নি। এটা হয়েছে ষড়যন্ত্রের মোর্চা।’ তিনি ঐক্যবদ্ধ হয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করতে জনগণের প্রতি আহ্বান জানান।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তার কারণেই দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে। তাঁর উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। কাজেই আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখুন।

খাদ্যমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচন শতভাগ অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। এই নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নেই। বিগত কয়েক বছরে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে তারা আবারও জঙ্গিদের মদদ দিচ্ছে।

তিনি বলেন, ১/১১’র কুশিলবরা আবারও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এমনকি তারা নির্বাচন বানচালের জন্যও গভীর ষড়যন্ত্র আটছে। এজন্য তারা নির্বাচন ব্যবস্থাকেও প্রশ্নবিদ্ধ করতে চায়।

এ সময় কামরুল তার এই আসনের গত ১০ বছরের উন্নয়নের বিভিন্ন কর্মকান্ড এবং ভবিষ্যতের উন্নয়নের নানা পরিকল্পনা তুলে ধরে তৈরি লিফলেট বিতরণ এবং কুশল বিনিময় করেন।