কুলাউড়ায় শ্রমিকলীগের বর্ণাঢ্য র‌্যালী অনুষ্টিত

মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়া উপজেলায় জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে হাজারো নেতাকর্মীর অংশগ্রহনে কুলাউড়ায় বর্ণাঢ্য র‌্যালী অনুষ্টিত হয়েছে।

সোমবার দুপুরে কুলাউড়া শ্রমিকলীগের আয়োজনে র‌্যালীটি কুলাউড়া শহীদ মিনার থেকে শুরু হয় দক্ষিন বাজার কুলাউড়া গার্লস স্কুল হয়ে কুলাউড়া সরকারী হাসপাতল পদক্ষিন করে কুলাউড়া শহীদ মিনারে এসে র‌্যালীটি শেষ হয়।

র‌্যালী শেষে কুলাউড়া শহীদ মিনারে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুক ইসলাম রেনু, জেলা শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা শ্রমীকলীগের আহব্বায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খুরশেদ আলী, সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, উপজেলা আওয়ামীলীগ নেতা ময়নুল ইসলাম সোহাগ, জেলা কৃষকলীগ নেতা আব্দুল মুক্তাদির, সেচ্চাসেবকলীগের সাধারন সম্পাদক এহসান আহমদ টিপু, যুগ্ন সাধারন সম্পাদক নাহিদ হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সায়হাম রুমেল, কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবু, সিএনজি শ্রমীকলীগের সভাপতি মোঃ উমর মিয়া, সাধারন সম্পাদক আব্দুস ছালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ লিভলু মিয়া, পরিবহন শ্রমিক ইউনিয়ন ১২২৩ এর সভাপতি আব্দুস শহীদ মাখন, কুলাউড়া উপজেলা তাতীলীগের যুগ্ম আহবায়ক এবাদুল আলম সুলাভ, কুলাউড়া পরিবহন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সফিক মিয়া, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি এবাদুর রহমান, সাবেক কলেজ ছাত্রলীগের যুগ্ন-আহব্বায়ক আক্তারুল আলম রুবেল, পৌর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা মিতুল।

এছাড়াও উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌর সভার শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য শ্রমীকলীগের ৪৯তম প্রতিষ্টাবার্ষিকীর এই র‌্যালীটি প্রতিষ্ঠাবািষিূকীর দিন অনুষ্টিত হওয়ার কথা ছিল, কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এই কর্মসূচী স্থগিত করা হয়েছিল, স্থগিতকৃত কর্মসূচী সোমবার অনুষ্টিত হলো।