জাতীয় প্রেসক্লাবের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ ডেস্কঃ   জাতীয় প্রেসক্লাবের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর সপ্তাহব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা মিনি ম্যারাথনের মধ্য দিয়ে আজ শনিবার শেষ হয়েছে।

প্রতিযোগিতা শেষে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইফ পাওয়ার টেক লিঃ-এর সত্ত্বাধিকারী তরফদার রুহুল আমিন।

মিনি ম্যারাথনে সদস্য সন্তানদের মধ্যে (১৫ বছর থেকে অনূর্ধ্ব ২১ বছর) (ছেলে) প্রথম-মাহফুজ হাসান, দ্বিতীয়-মাহফুজুর রহমান ও তৃতীয় হয়েছেন এস এম শওকি ইসলাম।

মিনি ম্যারাথনে সদস্য সন্তান (১৫ বছর থেকে অনূর্ধ্ব ২১ বছর) (মেয়ে) প্রথম-অহনা আনজুম, দ্বিতীয়-সেমন্তি ইসলাম ও তৃতীয় হয়েছেন আদ্রিতা অহনা।

মিনি ম্যারাথনে (মহিলা) প্রথম-শাহনাজ শারমীন, দ্বিতীয়-নাসরিন চৌধুরী ও তৃতীয় হয়েছেন পারভীন নাহার।

মিনি ম্যারাথনে সদস্য অনূর্ধ্ব ৪৫ বছর (পুরুষ) প্রথম-তারিকুল ইসলাম মাসুম, দ্বিতীয়-মাইনুল হাসান সোহেল ও তৃতীয় হয়েছেন ওয়াজেদ।

মিনি ম্যারাথনে সদস্য ৪৫ বছর থেকে অনূর্ধ্ব ৫৫ বছর (পুরুষ) প্রথম-মনিরুজ্জামান উজ্জ্বল, দ্বিতীয়-মাসুম বিল্লাহ ও তৃতীয় হয়েছেন মোমিন হোসেন।
মিনি ম্যারাথনে সদস্য পঞ্চান্নোর্ধ্ব প্রথম-এস কে এনামুল হক, দ্বিতীয়-আলী হোসেন ও তৃতীয় হয়েছেন ইব্রাহিম ম-ল।শিশু আনন্দমেলাসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা জাতীয় প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম। স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাবের ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক কল্যাণ সাহা। জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এবং বিশিষ্ট ক্রীড়াবিদ ও প্রবীণ সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান অনুষ্ঠানে বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন বাসস-এর সিনিয়র সাংবাদিক মোঃ আনোয়ার উদ্দিন।