কেন্দুয়ায় ৪০ পূঁজা মন্ডপ নেতাদের মতবিনিময়

কেন্দুয়া, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়া পৌর এলাকা সহ উপজেলার ৪০টি পূঁজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের সঙ্গে মতবিনিময় করেন বাংলাদেশ আওয়ামীলীগ যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য নেত্রকোনা- ৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সামসুল কবীর খান। মঙ্গলবার বিকালে কেন্দুয়া নতুন বাস ষ্ট্যান্ড এলাকায় তাঁর দলীয় কার্যালয় প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘ধর্ম যার যার উৎসব সবার’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বানীকে বুকে ধারন করে সকল সম্প্রদায়ের মানুষের মাঝে সম্প্রীতি ছড়িয়ে দিতে সামসুল কবীর খানের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন।

বাংলাদেশ পূঁজা উদযাপন কমিটি কেন্দুয়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অনিল চন্দ্রের ভদ্রের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সামসুল কবীর খান বলেন, আগামী নির্বাচনে এম.পি হই কিংবা না হই বিপদে আপদে আপনাদের সঙ্গে ছিলাম, আছি, আগামী দিনেও থাকব।

কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আশরাফ উদ্দিন ভ‚ঞার পরিচালনায় এ মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বিরোচীত মুক্তিযোদ্ধা মো: শাহজাহান মিয়া, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ কেন্দুয়া উপজেলা শাখার আহ্বায়ক অধ্যাপক দুলাল কান্তি চৌধুরী, পূঁজা উদযাপন কমিটির কেন্দুয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক রাখাল বিশ্বাস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া হরিসভা দূর্গা মন্দির কমিটির সাধারন সম্পাদক সুসেন সাহা রায়, শিক্ষক সজল কুমার সরকার, উজ্জল সরকার প্রভাষক ভানু চন্দ্র ভদ্র, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম জহির, কৃষকলীগ নেতা মিজানুর রহমান ও ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ, আশিকুল হক জয়। সভায় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

মতবিনিময় শেষে সামসুল কবীর খানের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূঁজা মন্ডপে উৎসবমুখর পরিবেশে পূঁজা উদযাপনের জন্য ৩ হাজার করে টাকা অনুদান প্রদান করেন।

ঢাকানিউজ২৪ডটকম/প্রিন্স