ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের প্রতিযোগিতা

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মাঝে গতকাল সোমবার সকালে কলেজ অডিটরিয়ামে বিজয়ফুল তৈরী, গল্প রচনা, কবিতা আবৃত্তি, কবিতা রচনা, চিত্রাঙ্কন, একক অভিনয় ও জাতীয় সঙ্গীতসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আগামী ১৬ ডিসেম্বর-২০১৮ মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে নতুন প্রজন্মের নিকট মহান মুক্তিযুদ্ধের চেতনা, উপলব্ধি এবং সংগ্রামী ইতিহাস জানানোর জন্য সকল কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ‘বিজয়ফুল’ তৈরী গল্প এবং বিভিন্ন প্রতিযোগিতার অংশ হিসেবে এর আয়োজন করা হয়। এরপর উপজেলা, জেলা, বিভাগীয় এব জাতীয় পর্যায়ে আগামী ১৩ ডিসেম্বর প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ শওকত হোসেনের সভাপতি অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইইবি ময়মনসিংহ কেন্দ্রের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, রোটারী ক্লাব অব ময়মনসিংহের সাবেক সভাপতি ফারুক খান পাঠান, পলিটেকনিক শিক্ষক পরিষদের সভাপতি মুজিবুর রহমান ও শিক্ষক সমিতির সভাপতি এস. এম মুন্জুরুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, চীফ ইন্সট্রাক্টর তাছলিমা আক্তার প্রমূখ।

ঢাকানিউজ২৪ডটকম/প্রিন্স