পূজামন্ডপে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে

নিউজ ডেস্ক: দুর্গাপূজাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বিকৃত ও উস্কানিমূলক তথ্য দিলে তা কঠোরভাবে দমন করা হবে বলে সতর্ক করে দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ।

সোমবার দুপুরে রাজধানীর বনানী মাঠে শারদীয় দুর্গাপূজা মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বেনজীর আহমেদ।

তিনি বলেছেন, বাংলাদেশের সব উৎসব সকল সম্প্রদায়ের মানুষের অংশগ্রহণে মহামিলনে পরিণত হয়। তবে কোনো ধরনের অপশক্তি যাতে কোনো প্রকার উস্কানিমূলক সংবাদ কিংবা তথ্য পরিবেশন করতে না পারে, সোশ্যাল মিডিয়াতে বিকৃত ও উস্কানিমূলক তথ্য পরিবেশন করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে, সেজন্য র‌্যাব ফোর্স সতর্ক রয়েছে এবং তা কঠোরভাবে দমন করা হবে।

একাদশ জাতীয় নির্বাচনের আগে সব অবৈধ অস্ত্র উদ্ধার ও জব্দ করা হবে বলে র‌্যাব ডিজি বলেন, নির্বাচন সামনে রেখে সব অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে। আর সব বৈধ অস্ত্রের ব্যবহার বন্ধে ব্যবস্থা নেওয়া হবে।

র‌্যাব প্রধান বলেন, সনাতম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষে দেশের সব পূজামন্ডপে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কেউ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করলে ও নাশকতার উসকানি দিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।