দেশের রাজনীতিতে বিএনপি বিষফোঁড়া: কাদের

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে প্রমাণ হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল।

তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তাদের কোন নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে। দেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া।

সেতুমন্ত্রী কাদের আরো বলেন, আর যারা দেশের রাজনীতিতে এতদিন নীতি আদর্শের কথা বলেছেন, তারা একুশে আগস্টের খুনীদের সঙ্গে যোগ দিয়েছেন।

ওবায়দুল কাদের শনিবার সকালে জেলার সোনারগাঁওয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম-সিলেট মহাসড়কের সংযোগ সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। এ সময় সড়ক বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের মতো ২০০৯ সালের ২৫ ফেব্রুয়ারি পিলখানার ঘটনায় হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির নির্ধারিত একটি টিম।
বিএনপির নেত্রী খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় চব্বিশ ঘন্টা নিখোঁজ ছিলেন কেন, সেটাও তিনি বিএনপির নেতাদের কাছে জানতে চান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দন্ডিত হওয়ার পর তারা বেসামাল বক্তব্য দিতে শুরু করেছেন।

বেপরোয়া চালকের চেয়েও তারা আরো বেপরোয়া উল্লেখ করে কাদের বলেন, বিএনপি এখন দিশেহারা জনবিচ্ছিন্ন দল। আর তাই তারা এখন তথাকথিত পিলখানা হত্যাকান্ড নিয়ে প্রলাপ বকছে। বাসস