জামায়াত-বিএনপির নাশকতা রোধে রাজপথে আওয়ামী লীগ

ঈশ্বরদী প্রতিনিধি: র্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা-মামলায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও বিএনপি নেতা আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদ্ব›দ্ব ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবন কারাদ্ব›দ্ব হয়েছে। ঈশ্বরদীতে জামায়াত-বিএনপির নাশকতা রোধে নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের আকবরের মোড়ে আজ বুধবার অবস্থান নেন ঈশ^রদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন। এছাড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ আনন্দ মিছিল করে শহরের পোষ্ট অফিস মোড়ে মিষ্টি বিতরণ করেন।

ঈশ্বরদীতে নাশকতা রোধে এসময় অবস্থান নেন, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক আনিসুর রহমান আনিস, ঈশ^রদী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সাবেক নেতা নূর আমিন, যুবলীগ নেতা মিলন হোসেন, যুবলীগ নেতা বাবুল আহমেদ বাবু, আফজাল হোসেন ও আব্দুল হান্নানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকমীরা।

অবস্থান শেষে পথসভায় মিজানুর রহমান স্বপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ^ শান্তির অগ্রদূত সমকালিন যুগে সর্বকালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি সোনার মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরতœ জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যা মামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। বহুল আলোচিত র্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হওয়াতে আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রাণের দাবি আজ পূরণ হয়েছে। বিচার শেষে এই রায় হওয়াতে দেশ আজ কিছুটা হলেও কলঙ্ক মুক্ত হয়েছে।

স্বপন আরও বলেন, র্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হওয়ায় ঈশ্বরদীতে জামায়াত-বিএনপির নাশকতা রোধে নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের আকবরের মোড়ে রাজপথে অবস্থান নিয়েছি। এই রায়ের মধ্য দিয়ে দেশবাসি আজ স্বস্থি পেয়েছে। উন্নয়নের মানষকন্যা মামনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহশিকতার সাথে ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার করে প্রশংসার দাবিদার হয়েছেন। শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অসহায় নারীদের মাতৃত্বকালীন ভাতা,স্বামী পরিত্যক্তাদের জন্য ভাতা এবং পঙ্গু অসহায়দের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন, যা অন্য কোনো সরকারের আমলে দেয়া হয়নি।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসতে ভুল করবে না। ঈশ্বরদী-আটঘরিয়া আসনে আমি আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে মনোনয়ন দিবেন। আমি আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে জনগনের দ্বারে দ্বার পৌছে যাবো।

ঢাকানিউজ২৪ডটকম/প্রিন্স