ফুলবাড়ীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

ফুলবাড়ী, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ১০ অক্টোবর সকাল ১০ টায় ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনগুলোর নেতা কর্মীদের অংশগ্রহণে একটি মিছিল উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তারা আওয়ামীলীগ প্রধান শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট যে বর্বরোচিত গ্রেনেড হামলা করা হয় দ্রুততম সময়ে এই বিচারের রায় কার্যকরেরও দাবি জানান। স্বাধীনতা বিরোধীদের সকল চক্রান্ত প্রতিহত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, সাবক সিনিয়র সহ-সভাপতি শাহজাহান আলী বাদশা, উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগ সভাপতি এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সেরা, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া মিঞা, নাওডাঙ্গা ইউনিয়ন সভাপতি হাছেন আলী, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, শিমুলবাড়ী ইউনিয়ন সভাপতি এজাহার আলী, বড়ভিটা ইউনিয়ন সভাপতি বেলাল হোসেন প্রামাণিক, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সরকার, ভাঙ্গামোড় ইউনিয়ন সাধারণ সম্পাদক রেদওয়ানুল আলম রেদওয়ান, কাশিপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, ফুলবাড়ী সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদসহ আওয়ামীলীগ ও সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা।

পরবর্তী সময়ে রায় ঘোষণা করা হলে দুপুর সাড়ে ১২টায় আবারো একটি আনন্দ মিছিল করে উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা। মিছিল শেষে কাছারী মাঠে মিষ্টি বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪ডটকম/প্রিন্স