কুষ্টিয়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে সাব রেজিস্ট্রার নিহত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিষ্ট্রার নুর মোহম্মদ শাহকে কুপিয়ে ও শ^াসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১০ টার দিকে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকাস্থ ভাড়া বাড়ীতে তাকে নির্মমভাবে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত সাব রেজিষ্ট্রার নূর মোহাম্মদ শাহ বাবর আলী গেটেস্থ হানিফ আলীর চারতলা ভবনের ৩য় তলায় ভাড়া থাকতো। ঘটনা কুষ্টিয়া মডেল থানা পুলিশ জনতে পারলে দ্রæত ঘটনাস্থলে পৌছে এবং নিহত নুর মোহাম্মদ শাহ’র হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া সদর ফাাঁড়ির ইনচার্জ সন্তু বিশ্বাস জানান, রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির মালিক পুলিশকে ফোন করে জানান নুর মোহম্মদ হাত-পা বাধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ওই বাড়ির তিনতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে নুর মোহম্মদ শাহ একাই থাকতেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নুর মোহম্মদ শাহ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো চিহ্ন আছে। তবে কেন দূর্বৃত্তরা তাকে নৃশংসভাবে হত্যা করেছে তার কারন এখনো পুলিশ জানাতে পারেনি। তবে তদন্তের পর এই হত্যার মোটিভ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। এই হত্যাকান্ডের ঘটনায় পুলিশ এরির্পোট লেখা পর্যন্ত কোন দূর্বৃত্তকে আটক করতে পারেনি। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ নিহতের ঘটনায় সাব রেজিষ্ট্রি কার্যালয়ে কর্মকর্তা, কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত সাব রেজিষ্ট্রার নুর মোহম্মদ শাহের বাড়ি কুড়িগ্রাম জেলায়।

ঢাকানিউজ২৪ডটকম/প্রিন্স