দারিদ্র্যমুক্ত দেশ গড়তে সরকার অঙ্গিকার বদ্ধ

চাটমোহর, পাবনা: দেশ রবিবার উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, পেছনে তাকাবার সময় নেই। জননেত্রী শেখ হাসিনা দেশকে আধুনিক ভাবে রুপান্তর করতে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। কৃষি ক্ষেত্রে দেশ আজ সয়ংসম্পূর্ণ, দেশে কোনো খাদ্যে ঘাটতি নেই, কৃষককে আর সারের জন্য ঘুরতে হয় না।

খাবারের অভাবে মানুষকে আর মরতে হবে না। সরকার ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে অঙ্গিকার বদ্ধ, শনিবার পাবনার চাটমোহরে অগ্নিকান্ডসহ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত ঢেউটিন ও অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা পরিষদ চত্বরে ইউএনও সরকার অসীম কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস কুমার পাল, সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, থানার ওসি (প্রশাসন) বদরুদ্দোজা, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, পিআইও এস এম শামীম এহসান, ওসি (তদন্ত) শরিফুল ইসলাম,

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস,এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সরদার আজিজুল হক, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার ১শ’টি পরিবারের প্রত্যেককে এক বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।

প্রিন্স, ঢাকা