কলের লাঙলের নিচে চাপা পড়ে চালক নিহত

কেন্দুয়া, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়ায় কলের লাঙলের নিচে (মাহেন্দ্র ট্রাক্টর) চাপা পড়ে চালক বাচ্চু মিয়া (৫০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার বেলা অনুমান দেড়টার দিকে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের হাওড়ের রাস্তায়। খবর পেয়ে স্থানীয় জনতা ও পুলিশ বাচ্চু মিয়ার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত বাচ্চু মিয়ার বাড়ি কেন্দুয়া পৌর শহরের দিগদাইর মহল্লায়। তিনি মৃত রাজধর মিয়ার ছেলে। উপজেলার সাগুলী গ্রামের বকুল মিয়ার কলের লাঙল নিয়ে বিষ্ণুপুর গ্রামের হাওড়ে এক কৃষকের জমি হাল-চাষ করতে যান বাচ্চু মিয়া। রোববার দুপুরে জমি হাল-চাষ করে ফেরার পথে নিচু জমি থেকে উঁচু রাস্তায় উঠার সময় কলের লাঙলটি উল্টে খাঁদে পড়ে যায়।

এ সময় চালক বাচ্চু মিয়াও কলের লাঙলের নিচে চাপা পড়ে যান। পুলিশ জানায়, বাচ্চু মিয়া চালক হিসেবে একাকী থাকায় লাঙলের নিচে চাপা পড়লেও তাকে উদ্ধার করার আর কেউ না থাকায় তিনি ঘটনাস্থলেই নিহত হন। কেন্দুয়া থানা পুলিশের এস.আই রুকন উদ্দিন জানান, ঘটনাস্থলে গিয়ে আমরা কলের লাঙলের নিচ থেকে স্থানীয় জনতাকে নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এদিকে ফায়ার সার্ভিসের কেন্দুয়া ষ্টেশনের ইন্সপেক্টর মাহমাদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন ও পুলিশের সদস্যরা নিহত বাচ্চু মিয়ার লাশ উদ্ধার করেছে। কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম জানান, নিচু জমি থেকে উঁচু রাস্তায় ওঠার সময় কলের লাঙলটি উল্টে গেলে ওই লাঙলের নিচে চাপা পড়ে চালক বাচ্চু মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এখন পর্যন্ত এ বিষয়ে অন্য কোন অভিযোগ আমরা হাতে পাইনি। যদি এ ঘটনার বিষয়ে কেউ কোন অভিযোগ করেন সে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

প্রিন্স, ঢাকা