নড়িয়ায় পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্তদের ত্রান বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ফাউন্ডেশন ফর এক্সিলারেটিং দ্যা সোসাইটি (এফ.এ.এস) নামে একটি সংগঠন। শুক্রবার বিকালে নড়িয়া বাজারে সোনালী ব্যাংকের ওপরে তৃতীয় তলায় ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, টি এম গিয়াসউদ্দিন কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী অ্যডাভোকেট আবুল কালাম আজাদ সহ সংগঠনের সদস্যরা। এসময় ভাঙনে ক্ষতিগ্রস্ত ৪০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী (চাল, ডাল, তল) ও নগদ ১ হাজার করে টাকা বিতরণ করা হয়।

এ ব্যাপারে ফাউন্ডেশন ফর এক্সিলারেটিং দ্যা সোসাইটি (এফ.এ.এস)’র সদস্য মো. সোহান বলেন, আমাদের সংগঠণের সদস্যরা বিভিন্নশিক্ষা প্রতিষ্ঠান ও বাজার থেকে অনুদান নিয়ে পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। আমরা “আমাদের ছোট্ট প্রচেষ্টাই পারে, একটি সুন্দর সমাজ গড়তে জেগে ওঠো বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে আমরা কাজ করে চাই।

এ ব্যাপারে আবুল কালাম আজাদ বলেন, শিক্ষার্থীদের সংগঠণ ফাউন্ডেশন ফর এক্সিলারেটিং দ্যা সোসাইটি (এফ.এ.এস)’কে ধন্যবাদ জানাচ্ছি। কারণ এই সংগঠন পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে এসে দাড়িয়েছে। শিক্ষার্থীরা এর মাধ্যমে যেনো আগামীতেও এমন ভাল ভাল করতে পারে। তাদের প্রতি শুভ কামনা রইল।