দক্ষিণ কেরানীগঞ্জে ইকুরিয়া উঠান বৈঠকে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

কেরানীগঞ্জ প্রতিনিধি: দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়া বাজার নির্বাচনী প্রচারনা, সাধারন মানুষের সাথে কুশল বিনিময় ও উঠান বৈঠক করেছেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এম.পি।

শনিবার ০৬ সেপ্টেম্বর ২০১৮ সন্ধ্যা ৬ টায় উঠান বৈঠকে এলাকার সাধারন নারী, পুরুষ উঠান বৈঠকে দলে দলে যোগদেন। মাননীয় প্রতিমন্ত্রী এলাকার সাধারন মানুষের বিভিন্ন বিষয় ,স্কুল ,মাদ্রাসা রাস্তাঘাট, বাজার ,বিদ্যুৎ,গ্যাস বজ্র এখানে সেখানে ফেলা ও সমস্যার কথা মাইক্রোফোনের মাধ্যমে শুনেন এবং সমস্যা সমাধানের পরামর্শ দেন। প্রতিমন্ত্রী বলেন,নিজের বাড়ির আশপাশ ও রাস্তাঘাট পরিস্কার রাখা প্রতিটি মানুষের দায়িত্ব এখানে সেখানে ময়লা ফেলা যাবেনা এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের ময়লা ফেলার জন্য পরিবহনবাড়ানোর নির্দেষ প্রদান করেন।

তিনি আরো বলেন,ইকুরিয়া রাস্তাপাকার সকল কার্যক্রম শেষ হয়েছে। ইকুরিয়া বাজার ব্যবসায়িদের কথাচিন্তা করে কাজ শুরু করা হয়নি । বাজার অন্যত্র সরানো জন্য এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও নেতাদের এক সপ্তাহ সময় বেধে দিয়েছেন এবং সমাধানের শিদ্ধান্ত জানাতে বলেছেন।

তিনি বলেন,বর্তমান সরকার, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের জোয়ারে বাসিয়েছেন। এ জোয়ার রাজপথে নয়, মহাকাশে ও ভাসছে । বাংলাদেশকে বিশ্বে দরবারে পরিচয় করিয়েছেন এবং কেরানীগঞ্জ বাসীর কপাল খুলেছে একমাত্র প্রধানমন্ত্রীর হাতের ছোঁয়ায়। পদ্মা সেতু , ঢাকা মাওয়া চারলেনের রোড ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়,বিশ্ব মানের হামিদ স্টুডিয়াম রেললাইন, শিল্প কলকারখানা ,স্কুল ,কলেজ,মাদ্রাসা ,কেন্দ্রীয়কারাগার ও আবাসিক জোন ঘোষনা করেছেন।

কেরানীগঞ্জের জীবনযাত্রা পাল্টে দিয়েছেন তিনি।তাই এ বহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ সরকারকে ক্ষমতায় আনতে, আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। এসময় উপস্থিত ছিলেন ঢাকা -২ আসনের মনোনয়ন প্রত্যাশী -কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ,শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ ইকবাল হোসেন,জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ সাকুর হোসেন সাকু, কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কাইয়ূম ভান্ডারী, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ ইউপি সদস্য হাজি মোঃ ওয়াহেদুজ্জামান মেম্বার, দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান ,ডিবি ওসি মোঃ মনিরুল ইসলাম,দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান সেলিম।

শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা