মোরেলগঞ্জে ৩ দিন ব্যাপি জাতীয় উন্নয়ন মেলা শুরু

বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের মোরেলগঞ্জে শুরু হয়েছে ৩ দিন ব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮। বৃহস্পতিবার বেলা সোয়া ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক একযোগে এ মেলার উদ্বোধন করা হয়। পরে উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামানের নেতৃত্বে বাদ্যযন্ত্রসহকারে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার, সাবরেজিষ্ট্রার লুৎফুন নাহার লতা, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, অধ্যাপক আফরোজা আক্তার লিনা, কৃষি কর্মকর্তা অনুপম রায়, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান চেয়ারম্যান মাহমুদ আলীসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা  এসব কমৃসূচীতে অংশ নেন। 

এ ছাড়াও সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ, সরকারি বালিকা বিদ্যালয়, এসিলাহা উচ্চ বিদ্যালয়, কেজি মাধ্যমিক বালিকা বিদ্যালয়, রওশন আরা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। 

এবারের উন্নয়ন মেলায় সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরসহ ৬৮টি প্রতিষ্ঠান ষ্টল সাজিয়েছে। মেলা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ হতে।

প্রিন্স, ঢাকা