প্রধানমন্ত্রীর জন্মদিনে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 ঈশ্বরদী প্রতিনিধি: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে শোডাউন বা শোভাযাত্রা না করে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় দুস্থ ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যানির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন। ঈশ^রদীর কলেজ রোডে মালিথা মোড়ে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করেন রফিকুল ইসলাম লিটন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান লিটন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী। এসময় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সলিমপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নায়েক (অব.) এম এ কাদের, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহা আলী মন্ডল, ইউপি সদস্য সাহেব আলী মেম্বার, সাঁড়া ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মতলেব প্রমূখ। আলোচনা সভা সঞ্চালনা করেন ঈশ্বরদী পৌর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা।

এসময় উপস্থিত ছিলেন মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল রহমান ফান্টু মন্ডল, আওয়ামীলীগ নেতা সূর্য প্রামানিক, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক তুহিন হোসেন, ঈশ্বরদী উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আতিয়া ফেরদৌস কাকলী, মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেদওয়ান রাজু, মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক জোয়াদ্দার, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মকিম, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেদওয়ান রাজু, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক তুষার আব্দুল্লাহ, যুবলীগ নেতা নুরুল আহাদ তুষার, মতিউর রহমান পিন্টু, সলিমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আশরাফুল আলম আসিফ বিশ্বাস, ঈশ্বরদী পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমূখ নেতৃবৃন্দ। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন ঈশ^রদী সিদ্দিকীয়া কওমিয়া মাদ্রাসার হাফেজ ওলি উল্লাহ।

রফিকুল ইসলাম লিটন বলেন, আজ মানবতার দূত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন। অন্যরা যখন শোডাউন বা শোভাযাত্রা নিয়ে ব্যস্ত ঠিক সে সময়ে আমরা তার দীঘায়ু ও মঙ্গল কামনা করে দুস্থদের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ ও দোয়ার আয়োজন করেছি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে পূণরায় প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা আপা। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন শুধুই একটি দেশের নাম নয়। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে। এই উন্নয়ন ধারা ধরে রাখতে ও আরও বেগমান করতে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

লিটন আরও বলেন, বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। সমকালিন যুগে সর্ব কালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি সোনার মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আপার মেধাকে কাজে লাগানোর জন্য দেশ একধাপ সামনের দিকে এগিয়ে চলেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। এদেশের কেউই এখন আর না খেয়ে থাকে না। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী সেই পথেই এগুচ্ছেন।

প্রিন্স, ঢাকা