আটোয়ারীতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি: সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন দিনব্যাপী এই উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মেলা প্রাঙ্গনে বড় পর্দায় উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান ও মীরা রানী রায়, অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, সকল সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, গনমাধ্যমকর্মী সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধানগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠান শেষে এ উপলক্ষে সকাল ১১ টায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়। সভা শেষে অতিথিবৃন্দ মেলার স্টলগুলো পরিদর্শন করেন। মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সেবা কার্যক্রম ও সরকারের নানামুখী উন্নয়নের চিত্র তুলে ধরে ৪০ টি স্টল অংশ নেয়।

প্রিন্স, ঢাকা