ওয়াইএসএসই এর ফেসবুক লাইভ শো “বিহাইন্ড দ্যা জার্নি”

উদ্যোক্তাদের মুখ থেকেই তাদের সাফল্য গাথাঁ শুনতে ওয়াইএসএসই প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার সন্ধ্যা ৭.০০ টায় ফেসুবক লাইভ প্রোগ্রামঃ বিহাইন্ড দ্যা জার্ন-এর আয়োজন করতে যাচ্ছে। প্রথম পর্বের আয়োজনে অতিথি হিসেবে থাকছেন দেশের স্বনামধন্য রেস্টুরেন্ট, “টেক আউট” এর ব্যবস্থাপনা পরিচালক, ফাহিম কবির। এছাড়া উপস্থাপনার দায়িত্বে আছেন উদীয়মান অনুষ্ঠান সঞ্চালক, রাফসান সাবাব।

গ্রাহকের বিশ্বস্ততার শীর্ষ পর্যায়ে পৌছানোর  জন্য, প্রত্যেক উদ্যোক্তাই নিজেদের পণ্যকে গ্রহণযোগ্য একটি ব্রান্ড হিসেবে গড়ে তোলেন। কিন্তু শুধু পণ্যই নয়, বরং প্রত্যেক উদ্যোক্তাই নিজেরা এক একজন ব্রান্ড। যাদেরকে নিয়ে আমাদের সমাজে খুব কমই আয়োজন হয়। যে কারণে ভবিষ্যৎ ও সমসাময়িক উদ্যোক্তাদের মধ্যকার মেল বন্ধনটা সঠিক সময়ে হয়ে উঠে না। আর সেজন্যেই এগিয়ে এসেছে দেশের সামাজিক উদ্যোক্তাদের নিয়ে গড়ে ওঠা প্রথম যুব সংগঠন, ওয়াই.এস.এস.ই।

প্রান্তিক ও হবু উদ্যোক্তারা তাদের যে কোনধরনের প্রশ্ন করতে পারবেন এই ফেসবুক লাইভ প্রোগ্রামে। কি ধরনের পন্থা অবলম্বন করে উদ্দ্যোক্তারা সফল হয়েছেন তাদের ব্যবসায়ে, তা জানতে হলে অংশগ্রহণ করুন “বিহাইন্ড দ্যা জার্নি” ফেসবুক লাইভ টক শোতে। আপনার যে কোন প্রাসংগিক প্রশ্নের উত্তর দিতে প্রতিটি পর্বে উপস্থিত থাকবেন একজন প্রতিষ্ঠিত উদ্যোক্তা।

দ্বিধাগ্রস্থ না থেকে বরং আপনার আইডিয়া নিয়ে কাজ করুন। দেশের উদ্যোক্তাদের মধ্যে আরো নতুন নতুন উপায়ে নেটওয়ার্ক তৈরির জন্য  ওয়াইএসএসই এভাবেই আরো কাজ করে যাচ্ছে বলে জানান ওয়াই.এস.এসই.- এর প্রতিষ্ঠাতা ও সভাপতি শেখ মুহাম্মদ ইউসুফ হোসেন। “বিহাইন্ড দ্যা জার্নি” ফেসবুক টক শোতে সর্বাত্মক সমর্থন দিচ্ছে “সিমুড ইভেন্টস”।