রাষ্ট্রপতির প্রতি নেত্রকোনা বাসীর পক্ষে মানিক ও শাহ্ আজিজের শুভেচ্ছা

সমরেন্দ্র বিশ্বশর্মা: বাংলাদেশের সব মানুষের প্রিয় মানুষ দ্বিতীয় মেয়াদের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট মো: আব্দুল হামিদ আগামী ৩ অক্টোবর নেত্রকোনায় আসছেন। বৃহত্তর ময়মনসিংহের সাংস্কৃতিক ফোরামের আয়োজনে তিনি নেত্রকোনার ঐতিহাসিক মুক্তার পাড়া মাঠে লোকজ উৎসবে প্রধান অতিথির ভাষন দেবেন। রাষ্ট্রপতি হিসেবে নেত্রকোনায় এটিই তার প্রথম আগমন।

এজন্য নেত্রকোনার বাসীর পক্ষ থেকে বঙ্গভবনে গিয়ে গত রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানান ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বৃহত্তর ময়মনসিংহ আইনজীবী কল্যান পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারীদের অন্যতম এডভোকেট মো: সাইদুর রহমান মানিক। এসময় নেত্রকোনার লোকজ উৎসবে যোগ দেয়ার জন্য কিশোরগঞ্জ বাসীর পক্ষ থেকেও রাষ্ট্রপতি এডভোকেট মো: আব্দুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক (১) ও পিপি এডভোকেট শাহ মো: আজিজুল হক।

বঙ্গভবনে তারা মহামান্য রাষ্ট্রপতির শারীরিক খোঁজখবর নেন। এছাড়া নেত্রকোণায় কর্মসূচিতে অংশ নেয়ায় ভাটি বাংলার সার্দুল হিসেবে খ্যাত এডভোকেট মো: আব্দুল হামিদের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। সাইদুর রহমান মানিক বলেন, ব্রিটিশ ভারত আমল থেকেই বহু প্রথিত যশা কবি, সাহিত্যিক, শিল্পী, সাংবাদিক, বুদ্ধিজীবী এবং রাজনৈতিক ব্যক্তিত্ব সহ লোকজ সংস্কৃতির চারনভ‚মি এই নেত্রকোনা। এই নেত্রকোনার লোকজ উৎসবে মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট মো: আব্দুল হামিদ যোগদিয়ে ইতিহাসের পাতায় আরো একটি নতুন অধ্যায়ের সূচনা করেছেন যা নেত্রকোনা বাসী যুগ যুগ ধরে একথা স্মরণ রাখবে।

তিনি লোকজ উৎসব ছাড়াও নেত্রকোনায় পুরাতন কারাগারের স্থানে শেখ কামাল আইটি ট্রেনিং ইনষ্টিটিউটের শুভ উদ্বোধন করে অবহেলিত নেত্রকোনায় ডিজিটাল বাংলাদেশের কার্যক্রমকে আরো এক ধাপ এগিয়ে দেবেন। এসব অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য তিনি রাষ্ট্রপতিকে নেত্রকোনার হাওড় অঞ্চলের সব মানুষ তথা নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকার সহজ সরল মানুষের পক্ষ থেকেও প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রিন্স, ঢাকা