তাহিরপুরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬ষ্ট শ্রেনীতে অধ্যায়নরত জিয়াউল হক (১২) নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র। পুলিশ মঙ্গলবার(০২,১০,১৮)সকালে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,পড়শিুনায় অমনোযোগী না হয়ে ভালো করে লেখাপড়া করা জন্য সোমবার সন্ধ্যায় জিয়াউল হককে তার মা,বাবা শাসন করে। এর জের ধরে সে অভিমান করে টেবিলের উপর বই খাতা রেখে ঘর থেকে বের হয়ে যায়। এরপর রাত বাড়তে থাকে কিন্তু জিয়াউল বাড়িতে না আসায় তার মা,বাবা,আত্নীয় ও পাশ্বভর্তি লোকজন তাকে খোঁজতে শুরু করে।

খোজাঁ খুজির এক প্রযার্য়ে রাত সাড়ে ১০টার দিকে জিয়াউল হকে নিজ বাড়ীর সামনে গরুর গোয়াল ঘরে গলায় রশি লাগিয়ে জিয়াউলের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি তাহিরপুর থানায় অবগত করলে মঙ্গলবার সকালে পুলিশ নিহতর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তাহিরপুর থানার ওসি তদন্ত আসাদুজ্জামান হাওলাদার বলেন,নিহত শিশুর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

প্রিন্স, ঢাকা