শীতলপাটি কারিগড়দের মাঝে জি আর চাল বিতরণ

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠী-ডহরসংকর শীতলপাটি উন্নয়ন মূলক সমবায় সমিতির কারিগড় দের মাঝে ঝালকাঠি জেলা প্রশাসকের বিশেষ বরাদ্ধকৃত জি আর চাল বিতরণ করা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠী- ডহরসংকর সমিতির আশার আলো স্থানে আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণের শুভ উদ্বোধন করেন ৬নং মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফাকামাল সিকদার। এ সময় বিশেষ অতিথী ছিলেন ২নং ইউপি সদস্য মোসাঃ তাসলিমা আবিদা।

উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা রুস্তুম আলী হাওলাদার, হাইলাকাঠী- ডহরসংকর সমিতির সভাপতি তাপস পাটিকর, সপন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উক্ত সভায় স্থানীয়রা ৬নং ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যানের হাতে প্রতিকি নৌকার তুলে দেন। এর পরে ঝালকাঠি জেলা প্রশাসকের বিশেষ বরাদ্ধকৃত জি আর এর আওয়াতায় শীলতপাটি উন্নয়ন মূলক সমবায় সমিতির ১৩৫ জন সদস্যকে ২০ কেজি করে মোট ২৭০০ কেজি চাল বিতরণ করা হয়।

হাইলাকাঠী- ডহরসংকর সমিতির সভাপতি তাপস পাটিকর ঝালকাঠি জেলা প্রশাসকের বিশেষ বরাদ্ধকৃত জি আর চাল দিয়ে পাটিকরদের সহযোগীতা করার জন্য ঝালকাঠি জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রিন্স, ঢাকা